শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureঅনেক নির্যাতন সহ্য করে এখানে এসেছি- ইঞ্জি: মাসুম

অনেক নির্যাতন সহ্য করে এখানে এসেছি- ইঞ্জি: মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন. ছাত্র জীবন থেকে রাজনীতি করতে করতে এখানে এসেছি। কিভাবে আন্দোলন করতে হয় সেটা আমরা জানি। গত বিএনপি জামায়েত সরকারের আমলে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিয়েছিলাম কারো সাধ্য হয়নি আমাদের আন্দোলন থামাতে। আগামীতেও আমরা আপনাদের ডাকে মহাসড়ক বন্ধ করে দিবো। পিরোজপুর একাই পারে ২০/২৫ নেতাকর্মী নিয়ে মাঠে দাড়াতে। এখন বিএনপি জাতীয়পার্টি ও ইসলামী দলের নামে পিরোজপুর থেকে সারা সোনারগাঁয়ের বিএনপি’র আন্দোলনের ষড়যন্ত্র করা হয়। আপনারা পিরোজপুরকে সিলগালা করে দেন যাতে বিএনপি মাথা তুলে দাড়াতে না পারে। এ সময় তিনি জোট সরকারের কথা তুলে ধরে বলেন, আপনারা কি না করেছেন। আমি রাজনীতি করি বলে আমার বাবাকে গ্রেফতার করা হয়, আমার ছোট ভাইয়ের পরিক্ষা বন্ধ করে দিয়েছেন। আর আজ আপনারা অন্য দলের উপর ভর করে আমার নেত্রী শেখ হাসিনাকে বঙ্গোপসাগরের ওপারে বিতারিত করার ষড়যন্ত্র করেন। সেটা হতে দেবো না। আগামী যারা নৌকার জন্য জীবন বাজি রেখে রাজপথে থাকে তাদের নৌকার মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

সোমবার বিকেলে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জ্ম্মদিন উপলক্ষে এ জনসভায় তিনি এস কথা বলেন।

জনসভায় জম্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আবদুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপহেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাকু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জান আসাদ প্রমুখ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort