শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureআমেরিকায় গাড়ি চাপায় প্রাণ গেল সোনারগাঁয়ের যুবকের

আমেরিকায় গাড়ি চাপায় প্রাণ গেল সোনারগাঁয়ের যুবকের

নিজস্ব প্রতিবেদক : মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গাড়ি চাপায় মার গেছেন রসেন আহমেদ আইদদিদ ভুইয়া ভিকি (২৪)। সে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার জাহিদ ভুইয়া টোলুল ছেলে।

নিউইর্যকের স্থানীয় সময় রোববার ( ১০ অক্টোবর ) রাত ৩ টা ৪৭ মিনিটে প্যাটারসনের কাছাকাছি টটোয়া এলাকার ৪৬ লাউন্সের সামনে ( রুট- ৪৬ ওয়েন্ট ) দূর্ঘটনায় পড়েন।

ভিকির বিষয়টি নিশ্চিত করে টটোয়া পুলিশের প্রধান ক্যারমেন ভেনিষ্ক্রিয়ানো পুলিশ জানায়, রাস্তায় একটি জিপ ভিকিকে চাপা দেয়। ওই গাড়ি চালক কাছাকাছি মরিসটউনে থাকেন ।

নিহতের পারিবারিক সূত্র জানা যায় ভিকি আমেরিকার কার্ডধারী ছিলেন। ২০১৭ সালে তিনি যুক্তরাষ্ট্রে যান। তিনি তার বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে নিউইয়র্ক শহরের রিগো পার্ক এলাকায় থাকতেন। তিনি কাজ করতেন আমাজনের স্ট্যাটন আইলান্ড সেন্টারে চার মাস আগে দেশে বিয়ে করার পর থেকে নববধূকে তিনি যুক্তরাষ্ট্রে নিয়ে আসার চেষ্টা করছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার রাতে সহকর্মী বন্ধু আমিনুল ইসলামের সঙ্গে আড্ডা পাশের নিউ জার্সির প্যাটারসনে গিয়েছিলেন। সেখানে একটি রেস্তোর (৪৬) লাউঞ্জ) গভীর পর্যন্ত আর এক পর্যায়ে শারীরিকভাবে অসুস্থ বোধ করায় আমিনুল তার বন্ধুসহ পার্কিং লটে গাড়িতে ফেরেন । ভিকি তখনো রেস্তোরাঁয় ছিলেন  বেশ কয়েক মিনিট পর টহল পুলিশ গাড়ির কাছে এসে ছবি দেখিয়ে তাদের কাছে ভিকির পরিচয় জানতে চান। পরে পুলিশের সঙ্গে দৌড়ে গিয়ে দেখে রাস্তায় ভিকির মৃত দেহ পড়ে থাকতে দেখেন আমিনুল।

বড় ছেলেকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন ভিকি মা সায়েকা পারভীন এবং বাবা আনোয়ার জাহিদ । ভিকি একমাত্র বোন ঢাকায় থাকেন। এদিকে, ভিকির গনিষ্ট আত্নীয় সাঈদ ইমতিয়াজ রিগ্যান দুর্ঘটনার খবর পেয়ে রোববার সকালে ভার্জিনিয়া থেকে নিউ জর্সিতে যান। এ ঘটনায় পুলিশ হত্যা হতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।

পুলিশ জানায়, সড়ক দুর্ঘটনার ২০২০ সাল পর্যন্ত ১০ বছরে টটোয়ায় মাত্র একজন মৃত্যুবরন করেছে। ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort