মঙ্গলবার, জুন ২৮, ২০২২
Google search engine
HomeFeatureআড়াইহাজারে বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় কর্মচারীর উপর গ্রাহকের হামলা।। আহত-৩

আড়াইহাজারে বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় কর্মচারীর উপর গ্রাহকের হামলা।। আহত-৩

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় কর্মচারীদের উপর গ্রাহকরা হামলা চালিয়েছেন। হামলায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইন ত্রুুক লেভেল-১ আলমগীর (২৮)সহ ৩ জন মারাক্তক আহত হয়েছে। এই ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম জাফর সাদিক খান বাদি হয়ে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, আড়াইহাজার থানার ধন্দী উত্তর পাড়া গ্রামের সাইজুদ্দিন ভূঁইয়ার ছেলে হারুন ভূঁইয়ার বাড়িসহ বিভিন্ন বাড়িতে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীনের কর্মচারী আলমগীরসহ ৪/৫ জনের একটি দল অভিযানে যান। রবিবার বেলা ১১ টার দিকে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গ্রাহক হারুন ভূঁইয়ার বাসায় যায় তারা । এসময় কর্মচারীরা হারুনের কাছে বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় হরুনের নেতৃত্বে ৩/৪ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কর্মচারীদের উপর হামলা চালায়। হামলায় লাইন ত্রুুক লেভেল-১ আলমগীর (২৮) সহ ৩ জন মারাক্তক আহত হয়। এসময় হামলাকারীরা তাদের কাছ থেকে মোবাইল ফোনসহ নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে সহকর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন । পরে আলমগীরের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম জাফর সাদিক খান বলেন, উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশে তারা বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে ঐ এলাকায় অভিযান পরিচালনা করেন। হামলা ঘটনায় অভিযোগ করেছি এবং হামলাকারীর বিচারের দাবী করছি।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, পল্লী বিদ্যুৎ অফিসের কর্মচারীর হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort