মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : এমপি খোকা

ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : এমপি খোকা

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, আগামী ২৮ তারিখ সোনারগাঁয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কেউ যদি মনে করেন ভোটের দিন কেন্দ্র দখল করে সাধারণ মানুষের ভোটাধিকার হরণ করে সিল মারবেন তাহলে এ ধারণা হবে ভুল। ঐ চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন। নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সোনারগাঁয়ের প্রশাসন তা করতে দিবে না। তারা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করে এক উদাহরণ সৃষ্টি করবে। আপনারা মা-বাবা ও ভাই বোনেরা সবাই ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে আসবেন।


মঙ্গলবার সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূঁইয়া মাকসুদের সমর্থনে মদনপুরের সাইরা গার্ডেনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন। তিনি আরো বলেন, সোনারগাঁয়ে তিনটি ইউনিয়নে জাতীয় পার্টি প্রার্থী দিয়েছে। তারা তিনজন সমাজের ভালো এবং সৎ লোক। তাদের আপনারা লাঙল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। কারণ ভোট আপনার পবিত্র আমানত। এই পবিত্র ভোট একজন ভালো মানুষকে দিয়ে উন্নয়নের সহযোগী হিসেবে কাজ করুন।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সোনারগা উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ভূঁইয়া মাকসুদ, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল শিকদার, জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক বাবু রিপন ভাওয়াল, সদস্য সচিব ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলী জাহান মেম্বার প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort