Monday, September 26, 2022
Google search engine
Homeবিনোদনএবার বিগ বসে নিজেই খেলবেন সালমান

এবার বিগ বসে নিজেই খেলবেন সালমান

বিগ বস-১৬ এর নতুন সিজনের জন্য মুক্ত করা হয়েছে টিজার। এ বারের বিগ বসে আকর্ষণীয়, অভিনব কিছু দেখা যাবে, এমনটাই বলাবলি করছেন সবাই।

বিগ বসের আগের সিজনের ঝলক দিয়ে শুরু হয়েছে নতুন টিজার। সেখানে উপস্থাপক ভাইজানকে বলতে শোনা যায়, এত দিন দর্শক প্রতিযোগীদের খেলা দেখেছেন। তবে এবারের সিজনে বিগ বস নিজে খেলবেন। নেটদুনিয়ায় ভাগ করে নেওয়া ঝলকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইন ১৫ সালো মে সবনে খেলা আপনা আপনা গেম, লেকিন আব বারি হ্যায় বিগ বস কা খেলনে কি।’

বিগ বস সিজন-১৬ এর সারসংক্ষেপে লেখা হয়েছে, ‘আপনি যদি এক দিন সকালে ঘুম ভেঙে বুঝতে পারেন, যে পৃথিবী উল্টে গিয়েছে? দিনে চাঁদ উঠছে। মাধ্যাকর্ষণ শক্তি কাজ করছে না। সময় ঘড়ির কাঁটার বিপরীতে চলছে। কী যে হচ্ছে, কিছুই বোঝা যাচ্ছে না। তখন আপনার সবচেয়ে বড় ভয় হয়ে উঠবে সুখস্মৃতিগুলো, যা কিছু দিন আগের অতীত। সতর্ক থাকুন, সেই নতুন ভোর আসছে। যা ঘটবে, তা কল্পনাও করতে পারছেন না। সিট বেল্ট বেঁধে প্রস্তুত হন। আসছে নতুন বিগ বস। সঞ্চালক সালমান খান’।

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল নতুন বিগ বসের জন্য সালমানের পারিশ্রমিকের অংক শুনে। হেঁকেছিলেন ১০০০ কোটি টাকা! যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অংকটা যে আগের চেয়ে তিন গুণ বেশি! নতুন শো-য়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক স্বয়ং।

বিগ বস- ১৫ তে সঞ্চালক হিসেবে সালমানের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। চলতি বছর অক্টোবরে শুরু হতে চলা বিগ বস-১৬ এর ক্ষেত্রে কেন এমন আকাশছোঁয়া চাহিদা সালমানের, তা নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments