মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureগাঞ্জার নৌকা তাল গাছে উঠাতে চায়

গাঞ্জার নৌকা তাল গাছে উঠাতে চায়

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলা আ.লীগের সেক্রেটারি কাজিমউদ্দিনের সমালোচনা করে এমপি সেলিম ওসমান বলেছেন, একজন কলাগাছিয়াতে নির্বাচন করছেন। কলাগাছিয়াতে গাঞ্জার নৌকা তাল গাছে উঠাতে চাচ্ছেন। ওনার বুঝা উচিত আজকে চেয়ারম্যান বানালে কয়েকদিন পরেই থাকবে না। আজকে ১২৬৫ জন শিক্ষার্থী আমাদের ভবিষ্যৎ নাগরিক। লুটেরাকে চেয়ারম্যান বানিয়ে কোনো লাভ হবে না। গাঞ্জার নৌকা কখনো তাল গাছে উঠবে না। কলাগাছিয়াতে লাঙল প্রতীকে দেলোয়ার হোসেন নির্বাচন করছেন। আমি কোনো চোরের কথা বলছি না। একজন সংসদ সদস্য কোন নির্বাচনের কথা বলতে পারবেন না। কলাগাছিয়াতে দেলোয়ার হোসেন জিতলে আরো বেশী উন্নয়ন করবো। আমি তাই দেলোয়ারকে চাই।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে নবীগঞ্জ গার্লস স্কুলে ‘নাসরিন ওসমান’ ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সেলিম ওসমান এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি শিক্ষার্থীদের বলবো তোমরা এহসানউদ্দিনের জন্য চেষ্টা করবে। তাকে যেন জয়ী করা হয়। মুছাপুরে মাকসুদকে লাঙলে ভোট দিবেন। মদনপুরে সালামকে আমার দরকার। ধামগড়ে নৌকার মাসুমকেও আমার দরকার। আলীরটেকের জাকির হোসেন নৌকার। গোগনগরে জসিমউদ্দিন একজন কুখ্যাত ব্যক্তির সঙ্গে নির্বাচন করছেন।


সেলিম ওসমান বলেন, আমরা শেখ হাসিনার নৌকা। আমরা গাঞ্জার নৌকা না। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির জেলা সভাপতি সানাউল্লাহ সানু, মদনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী এম সালাম, ধামগড়ের চেয়ারম্যান প্রার্থী মাসুম আহম্মেদ, মুছাপুরে চেয়ারম্যান প্রার্থী, কলাগাছিয়া চেয়ারম্যান প্রার্থী এবং আ.লীগ ও জাতীয় পার্টিও নেতাকর্মীবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort