মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeUncategorizedচেয়ারম্যান প্রার্থী জাকিরের গণসংযোগ

চেয়ারম্যান প্রার্থী জাকিরের গণসংযোগ

রুহুল আমিন: আসন্ন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মো. জাকির হোসাইন কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেছেন। রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পযন্ত অত্র ইউনিয়নের লস্করবাড়ি, গণকবাড়ি, রতন মার্কেট, খেজুরতলা ও চেয়ারম্যান পাড়াসহ তৎসংলগ্ন এলাকায় তিনি গণসংযোগ করেন। এছাড়া তিনি কয়েকটি এলাকায় উঠান বৈঠক করেন।

জানা যায়, উক্ত কর্মসূচিসমূহে অসংখ্য নেতাকর্মীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনসাধারণের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইন উপস্থিত সকলের কাছে তার জন্য দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন। তাকে পেয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা হেছে। এছাড়া বয়স্ক জনসাধারণ তার মাথায় হাত বুলিয়ে দোয়া করতে দেখা গেছে। এসময় তিনি নির্বাচনী লিফল্যাট বিতরণ করেন।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসাইন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা. আ.লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। যার কারণে তিনি বিভিন্ন সময় পুরস্কার পেয়েছেন। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি আগামী ইউপি নির্বাচনে আপনাদেন সমর্থন প্রত্যাশা করছি। আল্লাহর রহমতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে সাদিপুর ইউনিয়নের সকল রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজসহ সকল পর্যায়ে উন্নয়ন করা হবে। আমি নির্বাচিত হলে সাদিপুর ইউনিয়নকে একটি মডেল হিসেবে রুপান্তর করবো।

উক্ত নির্বাচনী উঠান বৈঠকে প্রবীণ আ.লীগ নেতা মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন আ.লীগ নেতা জয়নাল আবেদীন, রবিউল্লাহ, মহসিন, আলমাছ, সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী মো. নয়ন ভূঁইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা নূর মোহাম্মদ, শামীম আহমেদ, ছাত্রলীগ নেতা গাজী শাহীন মাহমুদ, রাকিবুল হাসান হৃদয়, মো. রুবেল হোসেন, আন্দারমানিক এলাকার প্রবীণ হাজী মো. মকবুল হোসেন, লস্করবাড়ি এলাকার মো. আজীজ, গণকবাড়ি এলাকার সফিউল্লাহ, আমগাঁও এলাকার আ.লীগ নেতা মো. নিয়ামু, শাহজাহান, আবিদ ভূঁইয়া প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort