মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureজনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইন

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইন

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসাইন। আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘদিন সাদিপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত আছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হতে চায় সাবেক ছাত্র নেতা ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জাকির হোসাইন।

জানা যায়, উপজেলার সাদিপুর এলাকার সাদিপুর গ্রামে জন্মগ্রহণ করা জাকির হোসাইন প্রাতিষ্ঠানিক শিক্ষাজীবন শেষ করেন সোনারগাঁ বিশ্ববিদ্যায় কলেজ থেকে এবং সাদিপুরে অধ্যয়ণরত অবস্থায় ছাত্রলীগ রাজনীতি দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। সাদিপুর এলাকার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ হাজী আ. লতিফ (মৃত) এর সুযোগ্য পুত্র জাকির হোসাইন বাবার মতোই জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী।

এদিকে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শেণি-পেশার মানুষ নিজ থেকেই জাকির হোসাইনের পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।

“জাকির ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারির সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন জাকির হোসাইন।

তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী জাকির হোসাইন বলেন, আমি আমার বাবার মতো জনকল্যাণের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নবাসীর পাশে আমি আছি। আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি সাদিপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গিকারাবদ্ধ। সাদিপুর ইউনিয়নবাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি। আমার জন্য আপনারা দোয়া করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort