শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureজেলা ছাত্রলীগ নেতার মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

জেলা ছাত্রলীগ নেতার মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ জানুয়ারি) সন্ধ্যার পর সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বারদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শেখ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বারদী ইউপির চেয়ারম্যান লায়ন মো. বাবুল ভূঁইয়া।

মিজানুর রহমান সুজনের মৃত্যুতে সোনারগাঁও উপজেলা ও বারদী ইউনিয়ন ছাত্রলীগ শোক প্রকাশ করেছেন। এক বার্তায় তারা বলেন, সুজন আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল ছিলেন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফরোত কামনা এবং শোকসন্তপ্ত পরবিাররে সদস্যবর্গ ও তার অসংখ্য স্বজন-গুণগ্রাহীর প্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করনে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাকিব, ছাত্রলীগ নেতা রুহুল আমিন, রাকিব, নাদিমসহ প্রতিটি ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ। এছাড়া আ.লীগ, যুবলীগ ও স্বোচ্ছাসেবক লীগসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জানা যায়, মিজানুর রহমান সুজন রোববার দুপুরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গত ৭ জানুয়ারি সুজন হৃদরোগে আক্রান্ত হলে ওই হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি।

উল্লেখ্য, ২০১১ সালের জুনে সাফায়েত আলম সানিকে সভাপতি ও মিজানুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। ২০১৮ সালের ১০ মে পর্যন্ত ওই কমিটি বলবত ছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort