শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeখবরড্রেজারের বুস্টার স্থাপনের প্রতিবাদে বিক্ষোভ

ড্রেজারের বুস্টার স্থাপনের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার উত্তর ষোল্লাপাড়া এলাকায় ড্রেজারের পাইপ ও বুস্টার বসানোর অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে এলাকাবাসী বিক্ষোভ করেন। এসময় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

স্থানীয় ষোল্লাপাড়া গ্রামের বাসিন্দারা জানান, উত্তর ষোল্লাপাড়ার জনবসতি এলাকায় ও মসজিদের পাশে স্থানীয় প্রভাবশালী মজিবুর রহমান, মাসুদ, সুজন মিয়া, রাজু মিয়া, আলমগীর হোসেন ড্রেজারের পাইপ ও বুস্টার স্থাপনের চেষ্টা করে।

এসময় গ্রামবাসী বাঁধা দিলে ২০-৩০ জনের একটি দল তাদের মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি দেন। এতে গ্রামবাসী আতঙ্কিত হয়ে পড়েন। এ ঘটনায় তারা গণস্বাক্ষর নিয়ে রোববার উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরও সন্ত্রাসীরা বুস্টার স্থাপনের চেষ্টা করলে শুক্রবার দুপুরে গ্রামবাসী একত্রিত হয়ে বিক্ষোভ করেন।

স্থানীয় বাসিন্দা সুরাইয়া ও জেরিন বলেন, বসতবাড়ি এলাকায় ড্রেজারের বুস্টার স্থাপন করলে তার বিকট শব্দে শিক্ষার্থীদের পড়ালেখায় ব্যাঘাত সৃষ্টি হবে। বয়স্ক ব্যক্তিরাও অসুস্থ হয়ে পড়বেন। পাশের মসজিদে মুসল্লিরা মনোযোগ দিয়ে নামাজ পড়তে পারবেন না। তাদের দাবি ড্রেজারের বুস্টারটি যেন অন্যত্র স্থাপন করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মজিবুর রহমান বলেন, ড্রেজারের বুস্টার বসানোর কথা শুনেছি। তবে, এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন বলে দাবি করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী বলেন, একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য উপজেলা সহকারী কমিশনারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort