শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeঅন্যান্যধর্মতদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম ইকবাল হোসেন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন

তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম ইকবাল হোসেন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম ইকবাল হোসেন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। বুধবার উপজেলার সাদিপুর, জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন তিনি। এসময় তিনি পূজামণ্ডপগুলোর সার্বিক পরিস্থিতি খোজ খবর নেন এবং স্বাস্থ্যবিধি মেনে সকলকে পূজা উদ্যাপন করার পরামর্শ দেন।

জানা যায়, গত শুক্রবার হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা শেষ হয়েছে। তবে, এরপরই তাদের আরেকটি উৎসব লক্ষীপূজা শুরু হয়। পূজা উপলক্ষে যাতে কোনো বিশৃঙ্খলা পরিস্থিতি না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সারা দেশে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। এরই ধারাবাহিকতায় বুধবার তালতলা ইনচার্জ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরে তিনি পূজা উদযাপন কমিটির সাথে আইনশৃঙ্খলা নিয়ে বিভিন্ন কথা বলেন।

এসময় ইনচার্জ একেএম ইকবাল বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের জন্য সরকারি বিধি নিদের্শনাগুলো মেনে প্রতিটি পূজামণ্ডপে পূজা পালন করা হচ্ছে। পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত নিরাপত্তা রয়েছে। তিনি আরো বলেন, সমাজ থেকে ইভটিজিং ও মাদক মুক্ত করার জন্য প্রতিটি থানায় কাজ করে যাচ্ছি আমরা। আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন। এসময় উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন মো. চুন্নু, রফিক মেম্বার, পূজা উদযাপন কমিটি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort