মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeখবরতৈমুর নির্বাচিত হোক : এস এম আকরাম

তৈমুর নির্বাচিত হোক : এস এম আকরাম

নিজস্ব প্রতিবেদক: আমি তৈমুরের পাশে আছি। এটা সকলকে বুঝাতেই এখানে আমি এসেছি। তৈমুর নির্বাচিত হোক এটা আমার একান্ত কাম্য। এভাবেই নিজের অবস্থান ব্যাখ্যা করলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এস এম আকরাম। ২০১১ সালের প্রথম সিটি নির্বাচনে তিনি ছিলেন মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীর প্রধান নির্বাচনী এজেন্ট। রোববার (১৯ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে নিয়ে কদমরসুল দরগাহ জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।


এসএম আকরাম আরো বলেন, আমি লোক দেখানোর জন্য আসি নাই। সকলের সন্দেহ দূর করার জন্য আমি এসেছি। দীর্ঘদিন পর আমরা একটা সুযোগ পেয়েছি। এ সুযোগ কাজে লাগাতে হবে। আমরা এখন প্রমাণ করতে চাই বর্তমান সরকার স্বৈরতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আছে। সুষ্ঠু নির্বাচন হলে বিগত দিনে কি হতো দেশে সেটা সবাই জানে। স্বয়ং প্রধানমন্ত্রীও জানে। আওয়ামী লীগের যারা বিবেকমান আছে আমি তাদের বলছি, আপনার যারা দেশের ভালো চান, সরকারের পরিবর্তন প্রয়োজন দেশের ও জনগণের স্বার্থে।


জানা যায়, ২০১১ সালের প্রথম সিটি নির্বাচনে এস এম আকরাম জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ঐ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন সাবেক পৌর চেয়ারম্যান সেলিনা হায়াত আইভী। নির্বাচনে মুখ্য ভূমিকা রাখেন সাবেক সংসদ সদস্য এস এম আকরাম। তিনি আইভীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন। ঐ নির্বাচনে আইভী জয়ী হওয়ার পর দল থেকে সেচ্ছায় পদত্যাগ করেন এস এম আকরাম। এরপর দীর্ঘদিন রাজনীতির আড়ালে থাকলেও বিগত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নাগরিক ঐক্য থেকে ধানের শীষের প্রার্থী হয়ে নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচনে অংশ নেন এস এম আকরাম। সেই নির্বাচনে প্রায় ৫২ হাজার ভোট পান এস এম আকরাম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort