মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureদুর্গাপূজা উপলক্ষে নিজস্ব অর্থায়নে শাড়ি বিতরণ

দুর্গাপূজা উপলক্ষে নিজস্ব অর্থায়নে শাড়ি বিতরণ

বিশেষ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি শিল্পপতি অমল পোদ্দার নিজস্ব অর্থায়নে দেড় হাজার পরিবারের মাঝে শাড়ি বিতরণ করেন। বুধবার (১৩ অক্টোবর) বিকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় হিন্দু সম্প্রদায়ের মাঝে তিনি শাড়ি বিতরণ করেন।

এসময় সিআইপি অমল পোদ্দার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বৈশ্বিক মহামারি করোনার জন্য সরকারি নিদের্শনা মেনে শারদীয় দুর্গা উৎসব সীমিত পরিসরে আমরা পালন করছি। পূজামণ্ডপগুলোতে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত ব্যবস্থা। আশা করছি কারো কোনো সমস্যা হবে না। পরিশেষে তিনি বলেন, দুর্গাপূজা উপলক্ষে এ দেশ থেকে সব অশুভ শক্তি যেন মা দূর করে দেন।

উপহার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, সোনারগাঁ উপজেলা পূজা উদয্াপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত, ভরৎ পূজা উদয্াপন কমিটির সহ-সভাপতি সজল, ডিজিএম হামিদুর রহমান, জিএম অলক কুম্ভ, শ্রী প্রদীপ পোদ্দার, শ্রী বাদল পোদ্দার, শ্রী বিমল পোদ্দার, শ্রী বাপ্পী পোদ্দার, যুবলীগ নেতা মো. ওবায়দুল বাদল প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort