শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureদুর্গাপূজা পরিদর্শনে আ.লীগ নেতা দীপক কুমার ও জহির চেয়ারম্যান

দুর্গাপূজা পরিদর্শনে আ.লীগ নেতা দীপক কুমার ও জহির চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা পরিদর্শন করেছেন আ.লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু ও বারদী ইউপি চেয়ারম্যান জহির। দীপু ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউটের সাংগঠনিক সম্পাদক ও জহির আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য। মঙ্গলবার বিকালে (১২ অক্টোবর) তারা বারদী ইউনিয়নে বিভিন্ন পূজামণ্ডপ ঘুরেন ও আর্থিক অনুদান প্রদান করেন।


দীপক কুমার বনিক দীপু জানান, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিটি পূজামণ্ডপে রয়েছে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী। তিনি সবাইকে বিশ্বব্যাপী করোনা মোকাবেলার জন্য সরকারি নির্দেশ মেনে এ বছরের দুর্গাপূজায় অংশগ্রহণ করার আহ্বান জানান।


বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক জানান, ধর্ম যার যার উৎসব সবার। বিশ্বব্যাপী চলমান মহামারি করোনাভাইরাসের কারণে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পূজা অর্চনার মাধ্যমে এ বারের দুর্গোৎসব পালন করা হচ্ছে। তিনি সবাইকে সরকারি বিধি নিদের্শনা মেনে বারদী ইউনিয়নে পূজা উদ্যাপন করার আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, বারদী ইউনিয়ন আ.লীগের প্রস্তুতি কর্মিটির সমন্বয়ক নজরুল ইসলাম, বারদী ইউপি সদস্য মো. বাবুল হোসেন, ইউপি সদস্য ফারুক হোসেন, মো. কবির হোসেন প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort