শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeরাজনীতিদুর্নীতিবাজদের ঠাঁই হবে না বঙ্গবন্ধুর বাংলায় : তথ্য প্রতিমন্ত্রী

দুর্নীতিবাজদের ঠাঁই হবে না বঙ্গবন্ধুর বাংলায় : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, ‘পৃথিবীর নির্যাতিত, নিপীড়িত, শোষিত, বঞ্চিত মানুষকে মুক্তি ও স্বাধীনতা এনে দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতির মহামানব হিসেবে এসেছিলেন বঙ্গবন্ধু। তিনি এসে আমাদের উপহার দিয়েছেন স্বাধীন-সার্বভৌম একটি দেশ, একটি জাতি। বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলায় রূপান্তরের স্বপ্ন দেখেছিলেন। তাই তিনি পাকিস্তানের কারাগার থেকে দেশে ফিরেই দ্রুত যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠন শুরু করেন এবং সফলভাবে অর্থনৈতিক ও অন্যান্য খাতের গভীরে প্রোথিত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করেন। জাতির পিতা আমাদের মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছে। তিনি সর্বদা দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার ছিলেন, কোনো দুর্নীতিবাজদের তিনি কখনোই প্রশ্রয় দিতেন না।

Somoy Post

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের নিউজ স্টুডিও উদ্বোধন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও বিএফডিসির জন্য বরাদ্দ করা স্থান পরিদর্শন শেষে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্মেলনকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মুরাদ হাসান এসব কথা বলেন।

somoy post

প্রতিমন্ত্রী বলেন, এ দেশে খুনের ইতিহাস যারা তৈরি করেছে, তাদের বিচার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বেই হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুকে সপরিবার হত্যার পর এ দেশে ইনডেমিনিটি জারি করা সেই খুনি জিয়াউর রহমান ও মোশতাকদের বিচার এখনো পর্যন্ত হয়নি। খুনি জিয়া পরিবারের মরণোত্তর ও যারা এখনো বেঁচে আছে, তারেক জিয়াসহ তাদের বিচার বাংলার মাটিতে হতেই হবে। এদের বিচার বাস্তবায়ন করতে শত শত বঙ্গবন্ধুর সৈনিক প্রস্তুত।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াছমিন, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. ইসমাইল হোসেন খান, বিটিভির অনুষ্ঠান পরিচালক জগদীশ এষ, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক বিদ্যুৎ বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সূত্র: প্রথম আলো

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort