শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeখবরনৌকার প্রার্থীর কেন্দ্র দখলের অভিযোগ : সংঘর্ষ গুলি

নৌকার প্রার্থীর কেন্দ্র দখলের অভিযোগ : সংঘর্ষ গুলি

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাঙ্গাল কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি শান্ত করে পুলিশ। এ ঘটনায় একজন সাংবাদিকসহ ১৫ জনের আহতের খবর পাওয়া গেছে।

বুধবার (১০ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে সংঘর্ষের শুরু হয়। এসময় প্রায় অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়েছে পুলিশ। এমনটা অভিযোগ করেন চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের সমর্থকরা। রাবার বুলেটে তাদের ১৫ জন কর্মী আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন জানান, সন্ধ্যার পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন পুলিশের সহযোগিতায় বিভিন্ন কেন্দ্র দখল করে ভিতরে অগ্রিম সিল মেরে রাখছিল মাসুম আহমেদের সমর্থকরা। এ ঘটনায় আমরা বারবার চেষ্টা করেও থামাতে পারিনি। পরে তারা জাঙ্গাল কেন্দ্রেও একই কাজ করার সময় পুলিশ ও নৌকার সমর্থকদের এলাকাবাসী আটকে ফেলে। এরপর তারা পুলিশের সহযোগিতায় পালাতে চেষ্টা করে। তাদেরকে ধাওয়া করে এলাকাবাসী ধরে ফেললে তাদের বাঁচাতে পুলিশ আমাদের ওপর রাবার বুলেট ছুড়ে। আমাদের ১৫ জনের মতো লোকজন আহত হয়েছে।

তিনি আরো বলেন, আমি এ ঘটনা জানাতে বারবার ওসিকে ফোন করেও কোনো সাহায্য পাইনি। তিনি ফোন ধরেননি। তবে আমাদের ইউএনও ও এএসপি বেলায়েত বারবার আমাকে আশ্বস্ত করেছেন। ইউএনও এসেছেন। এলাকাবাসীর সহযোগিতায় জাঙ্গাল কেন্দ্র রক্ষা পেয়েছে। স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন টেলিফোন প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, একটি সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটেছে। তবে এখনি বিস্তারিত বলা যাচ্ছে না। ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ আরিফুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

জানা যায়, ধামগড় ইউনিয়ন পরিষদে মোট ভোট কেন্দ্র ৯টি ও ভোট কক্ষ ৫৩টি। পুরুষ ভোটার রয়েছে ১০ হাজার ৮০৮ জন এবং মহিলা ১০ হাজার ২২৯ জন। এ ইউনিযনে চেয়ারম্যান পদে হেভিওয়েট আছেন দুইজন। তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুম আহম্মেদ এবং স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort