মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeসারাদেশনারায়ণগঞ্জপ্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

১০ আগস্ট দৈনিক আজকের নীল কণ্ঠ নামের একটি অনলাইন পোর্টালে “গনধোলাই খাওয়া কথিত সোর্স জয়নাল মীরের পুলিশের নিকট সোপর্দ” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ব্যবসায়ী জয়নাল মীর।

সংবাদে আরো উল্লেখ্য করেন, সাদিপুর ইউনিয়নের নয়াপুর পশ্চিম পাড়া এলাকার প্রসিদ্ধ ইয়াবা ব্যাবসায়ী ও পুলিশের কথিত সোর্স মীরেরবাগ এলাকায় ব্যবসায়ী বিল্লালকে নারী দিয়ে ফাসিয়ে চাঁদাবাজী করতে গিয়ে জনতার হাতে গনধোলাই খাওয়া জয়নাল মীর তার স্ত্রীকে একাধিক বার শারিরীক মানষিক নির্যাতন করায় জয়নাল মীরের শশুর বাড়ির লোকজন গনধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছেন এমন তথ্য সর্ম্পূণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

ব্যবসায়ী জয়নাল মীর সংবাদের প্রতিবাদ জানিয়ে বলেন, কোন ব্যক্তি তার স্বার্থ রক্ষার জন্য সাংবাদিকদের মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করিয়েছে। আমি র্দীঘদিন ধরে নিজ বাড়ির সামনে দোকান দিয়ে মুদির ব্যবসা করে আসছি। সংবাদে ইয়াবা ব্যবসাসহ যে সব কথা উল্লেখ্য করা হয়েছে তার সাথে আমি জরিত নেই। আমার স্ত্রী ও শশুর বাড়ির লোকজনের সাথে আমার কোন প্রকার মনোমালিন্য নেই। আমরা শান্তিপূর্ণ ভাবে জীবনযাপন করছি। আমাকে জরিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সর্ম্পূণরূপে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের ফলে আমার ভাবমূর্তি নষ্ট করেছে। তাই এ সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

নিবেদক ব্যবসায়ী জয়নাল মীর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort