শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureপ্রধানমন্ত্রী বারদী আসলে আমার হুকুম লাগবে : লায়ন বাবুল

প্রধানমন্ত্রী বারদী আসলে আমার হুকুম লাগবে : লায়ন বাবুল

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) বলেছেন, আমি বারদীর ম্যাজিস্ট্রেট। প্রধানমন্ত্রী এখানে আসলে আমার হুকুম লাগবে।


তিনি আরো বলেন, প্রশাসন কারো ফোনে বারদী আসবে না। তারা আমার কথায় এ ইউনিয়নে আসবে। আমি বাবুল যদি বলি সুইচ অফ দিস ইজ অফ। কারণ আমার যোগ্যতায় আমি চেয়ারম্যান হয়েছি। এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মধ্যেমে ভাইরাল হয়েছে। গত শনিবার পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহ্ফিলে তিনি এসব কথা বলেন।


চেয়ারম্যান লায়ন বাবুল আরো বলেন, ১৯৭৪ সালের পরে বারদীতে কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়নি। এটা আপনাদের গর্ব। আপনারাই ধরে রাখতে হবে। আমাকে কেউ কিলাইলে আপনারা কি হাত-পা ধরে বসে থাকবেন। তাহলে আপনাদেরই লর্জা হওয়া উচিত। আগে এখানে কি হয়েছে সেটা দেখার বিষয় নয়। এখন আমি এ ইউনিয়নের চেয়ারম্যান। এখানে যা হবে আমার হুকুম ছাড়া কিছু হবে না।

শান্তির বাজার কারও বাবদাদার নয়, কেউ ঝামেলা সৃষ্টি করলে হাত-পা ভেঙে আমাকে ফোন দিবেন। তা না হলে আমাকে ফোন দিবেন না। হাত-পা ভেঙে দিলে তাকে আমি এসে উদ্ধার করবো। শান্তির বাজারে কোনো ব্যাক্তি মহড়া দিলে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ না করলে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা মারমু। চোর-বাটপার কি বলবে আমার বালডাও আসে না। চেয়ারম্যানে এমন বক্তব্য উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরা ক্ষোপ প্রকাশ করে এ বক্তব্যর তীব্র নিন্দা জানিয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort