শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের উদ্যোগে দোয়া...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

আধুনিক বাংলাদেশের রূপকার, উন্নয়নের রাষ্ট্রনায়ক ও জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সদস্য ও আসন্ন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা মোঃ জাকির হোসাইনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের নয়াপুর বাজার এলাকায় তার রাজনৈতিক কার্যালয়ে শত শত নেতাকর্মীদের নিয়ে এ কর্মসূচি পালন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অড্যাভোকেট প্রদীব কুমার ভৌমিক, সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা কাজী মনির, ইউনিয়ন স্বেচ্ছা সেকবলীগের সভাপতি প্রার্থী নয়ন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদ্দীন, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা রমজান আলী প্রধান, মিজানুর রহমান, মাসুম হোসাইন, নুর মোহাম্মদ, আক্তার হোসেন, আমির হোসেন, আবিদ ভূঁঁইয়া, আল-আমিন, নেয়ামুল, সামসুল হক, পনির ভূঁইয়া, শারজাহান ভূঁইয়া, সুমন ভূঁইয়া, কবির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, গাজী শাহীন, ইসতিয়াক, মফিজুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসাইন বলেন, উন্নয়নের রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন। যার নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। এ উন্নয়নের ধারাকে অব্যাহত এবং শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী রাখতে ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করে মানুষকে সেবা দিয়ে যাচ্ছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে এ ইউনিয়নে নির্বাচন করার সুযোগ করে দেয় তাহলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সাদিপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো। ইউনিয়নে সকল রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজসহ সকল পর্যায়েই উন্নয়ন করা হবে। তাই সকলে দোয়া ও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort