মঙ্গলবার, জুন ২৮, ২০২২
Google search engine
HomeFeatureফার্নিচার দোকানের কর্মচারীকে গলা কেটে হত্যা

ফার্নিচার দোকানের কর্মচারীকে গলা কেটে হত্যা

সময় পোস্ট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোবাইল ফোন ছিনতাইয়ে বাধা দেওয়ায় শরিফুল ইসলাম (৩৬) নামে এক ফার্নিচার দোকানের কর্মচারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এলাকাবাসীরা শাহ আলম নামের এক ছিনতাইকারীকে হাতেনাতে ছুরি ও রক্তমাখা শার্ট সহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০টায়।

নিহত শরীফুল ইসলাম চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সতন্তর গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং
আটক শাহ আলম সোনারগাঁ পৌরসভার অনন্তমুছা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এলাকাবাসীরা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সোনারগাঁ থানা রোডের মেন্দীভিটা এলাকায় আয়েশা আমজাদ ক্লিনিকের সামনে স্থানীয় নিলা ফার্নিচার দোকানের কর্মচারী শরীফুল ইসলামের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারী শাহ আলম।এসময় শরীফুল ইসলাম তার মোবাইল না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আহত শরীফুল ইসলামের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় । এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত শাহ আলমকে এলাকাবাসী ধাওয়া করে ছুরি ও রক্তমাখা শার্ট সহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ফার্নিচার দোকানের কর্মচারী শরীফুল ইসলামের হত্যার সাথে জরিত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘনটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort