মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureবঙ্গবন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে এরফান হোসেন দীপ এর শুভেচ্ছা

বঙ্গবন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে এরফান হোসেন দীপ এর শুভেচ্ছা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মোবারক হোসেন এর সুযোগ্য পুত্র ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ সোনারগাঁবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এরফান হোসেন দীপ আরও জানান ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ই মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই তিনি বিভিন্ন লড়াই সংগ্রামে জড়িত ছিলেন। বঙ্গবন্ধু ও বাংলাদেশ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়ত আমরা স্বাধীনতার স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে তৎকালীন রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। তার ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাপিয়ে পড়ে বাংলাদেশকে পাকিস্তানের শৃঙ্খল থেকে মুক্ত করে। তিনি জীবন দিতে প্রস্তুত ছিলেন কিন্তু শত্রুপক্ষের নিকট কখনো মাথা নত করেন নি।

আসুন বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি, মাদক, সন্ত্রাস ও ক্ষুধা-দারিদ্রতা মুক্ত একটি আধুনিক সোনার বাংলা গড়ে তুলতে আমরা কাজ করে যাই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort