শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureবন্দরে অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষয়ক্ষতি

বন্দরে অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৩টি গোডাউনে আগুন লেগেছে। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গততাল সোমবার দিবাগত রাত ৪টায় উপজেলার জাঙ্গালস্ট্যান্ডের নিকটে নারায়ণগঞ্জ জেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলমাস ভূঁইয়ার মালিকানাধীন ভূঁইয়া এন্টারপ্রাইজের পাশাপাশি এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ৪টায় প্রথমে ভূষির গোডাউনে আগুন দেখা যায়। আগুন দ্রুত পার্শ্ববর্তি হলুদ, মরিচ ও গম ভাঙানোর গোডাউনসহ ২টি কারখানায় আগুন লাগে। তৎক্ষনাৎ সরকারি জরুরি সেবা নাম্বার ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানালে খবর পেয়ে বন্দর ও সোনারগাঁ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আসে। তারা প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে, কি কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এ বিষয়ে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে আলমাস ভূঁইয়া জানান, এ অগ্নিকাণ্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। ধারণা করছি যে, কেউ ক্ষতি করার উদ্দেশ্যে অথবা বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমেও এ অগ্নিকাণ্ড হতে পারে। এ বিষয়ে আমি বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করবো।

এদিকে গোডাউনের নিকটে জাঙ্গাল বাইতুল মামুর জামে মসজিদে আগুন লাগে। এতে উক্ত মসজিদের ৪টি এয়ার কন্ডিশনার, সিলিং ফ্যান, জানালার কাঁচ ও গ্রিলসহ কয়েক লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

এ বিষয়ে সোনারগাঁও ফারার সার্ভিসের কর্মকর্তা জানান, আমরা আগুনের খবর পাওয়ার পরপরই দ্রুত সেখানে উপস্থিত হই। তদন্ত করে বিস্তারিত জানাবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort