মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureবাবুলের বিরুদ্ধে এবার ডিসি-এসপির কাছে আওয়ামী লীগের স্মারকলিপি

বাবুলের বিরুদ্ধে এবার ডিসি-এসপির কাছে আওয়ামী লীগের স্মারকলিপি

শেখ হাসিনাকে নিয়ে বেফাঁস বক্তব্য দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসক ও এসপির বরাবর স্মারকলিপি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।


বুধবার দুপুরে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের কার্যলায়ে গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করে, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারকলিপি প্রদান করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।
স্মারকলিপি দেওয়া শেষে নারায়ণঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে আমরা সেটা সহ্য করবো না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমরা ডিসি এসপিকে স্মারকলিপি দিয়েছি। আমরা তাদের বিরুদ্ধে দ্রæতই আইনগত ব্যবস্থা নিবো।
স্মারকলিপি দেওয়া শেষে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ সংশ্লিষ্ট দপ্তরে পাঠাবেন বলে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের জানান। পাশাপাশি যারা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছে তাদের বিরুদ্ধে কঠোর মামলা করার জন্য পুলিশ সুপার জায়েদুল আলম জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের আহবান করেন।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মাহবুবুর রহমান বাবুল বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা সম্পর্কে বেফাঁস বক্তব্য দিয়েছেন, তার এই অশালীন বক্তব্য ইতোমধ্যে সারাদেশের মিডিয়ায় প্রকাশিত হয়েছে। মাহবুবুর রহমান বাবুলকে সাথে সাথে নারায়ণগঞ্জ জেলা আওমীলীগ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে এবং স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দিয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ মনে করে যারা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতাকে মানে না তাদের বিরুদ্ধে অতিসত্তর আইনগত ব্যবস্থা নেয়া দরকার।
তার এই বক্তব্যে আওয়ামীগের তৃণমূলের নেতা কর্মীদের ভিতরে রক্তক্ষণ শুরু হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দাবী বেফাঁস বক্তব্যের কারণে তার বিরুদ্ধে প্রশাসন আইনগত ব্যবস্থা নিবে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আনিসুর রহমান দিপু, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, আব্দুল কাদির, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ, মহানগর কৃষকলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম লিটন, আনোয়ার হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের মহানগরের সাধারণ সম্পাদক মেরাজ আহমেদ দিপু প্রমুখ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort