শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureবারদী ইউপির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

বারদী ইউপির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবুল ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়। রবিবার (৯ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলার বারদী ইউপি কার্যালয়ের সামনে এ অনুষ্ঠান হয়। এর আগে সাবেক চেয়ারম্যান, বারদী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সোনারগাঁও থানা আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. জহিরুল ইসলাম জহিরকে এক বিদায় সংবর্ধণা দেওয়া হয়।

বারদী ইউনিয়ন আ.লীগের নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবুল ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, সোনারগাঁও উপজেলা আ.লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। সভায় বিশেষ অতিথি ছিলেন, আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউটের সাংগঠণিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, কুমল্লিা জেলার চালীভাঙ্গা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবরি, লায়ন তোফাজ্জল হোসনে প্রমুখ।

সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির বলেন, আমি গত ১০ বছর সততার সাথে বারদী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এ বছর আ.লীগের মনোনীত প্রার্থী হন লায়ন বাবুল ভূঁইয়া। ফলে আমি দলের সিদ্বান্তের বাইরে গিয়ে নির্বাচন করেনি। আর এ ইউনিয়নে কোনো প্রার্থীও ছিল না। ফলে বাবুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। তিনি অনেক ভালো মানুষ। আমি আশা করি অতীতের চেয়ে এ ইউনিয়নে অনেক ভালো কাজ হবে। ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে আমি আজ দায়িত্ব বুঝে দিলাম। তিনি আরো বলেন, সব ইউপি সদস্য ও বারদী ইউনিয়নবাসীকে সাথে নিয়ে বাবুল ভূঁইয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাবেন।

নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবুল ভূঁইয়া বলেন, প্রাক্তন চেয়ারম্যান জহিরুল হক জহির সব সময় আপনাদের পাশে ছিলেন। তিনি আমাকে আজ দায়িত্ব বুঝে দিলেন। জহির ভাই আমাদের অভিভাবক। আমি সবাইকে সাথে নিয়ে এ ইউনিয়নকে একটি মডেল হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য। বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি আপনাদের সহযোগিতা চাই।

এসময় আরো দায়িত্ব গ্রহণ করেন, বারদী ইউপির ১নং ওয়ার্ডের সদস্য মো. ফারুক, ২নং ওয়ার্ডের সদস্য মো. জাহাঙ্গীর, ৩নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলী, ৪নং ওয়ার্ডের সদস্য মো. আউয়াল, ৫নং ওয়ার্ডের সদস্য মো. ইসমাঈল, ৬নং ওয়ার্ডের সদস্য ওসমান, ৭নং ওয়ার্ডের সদস্য মো. মামুন, ৮নং ওয়ার্ডের সদস্য মো. আমিন, ৯নং ওয়ার্ডের সদস্য মো. নাজমুল হক এবং মহিলা ইউপি সদস্যরা। অনুষ্ঠান শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় আ.লীগ নেতা রাশেদউদ্দীন মঞ্জু, ইব্রাহিম খলিল ইবু, জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাকিব, বারদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শেখ নাজমুল হক, ছাত্রলীগ নেতা রুহুল আমিন, রাকিব, নাদিমসহ আ.লীগ, ছাত্রলীগ যুবলীগসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort