শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureবৈদ্যেরবাজার ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীকে জয়ী করতে ভোটারদের ব্যাপক সাড়া

বৈদ্যেরবাজার ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীকে জয়ী করতে ভোটারদের ব্যাপক সাড়া

চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকার কে জয়ী করতে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে ভোটারাও মাঠে নেমেছে। প্রতিদিন বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগসহ মিটিং ও মিছিল করে যাচ্ছেন। ২৬ ডিসেম্বর বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চার জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। তারা হলেন, আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকার, স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকে আব্দুর রঊফ, আনারস প্রতীকে মাহবুব সরকার ও ইসলামী আন্দোলনে মোঃ ইয়াছিন হাতপাখা প্রতীকে নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছেন। নৌকার প্রার্থী আল আমিন সরকারের ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা থাকায় তাকে জয়ী করতে ভোটারাও গণসংযোগে মাঠে নেমেছে। ভোটারদের দাবি আল আমিন সরকার নির্বাচিত হলে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হবে এবং মানুষ শান্তিতে বসবাস ও ব্যবসা বানিজ্য করতে পারবে। তাই ইউপি নির্বাচনে মাঠ জরিপে স্বতন্ত্র প্রার্থীদের চেয়ে নৌকা প্রতীকের প্রার্থী এগিয়ে রয়েছে।

সরেজমিনে ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকার ইউনিয়নের গরীব-অসহায় ও খেটে খাওয়া মানুষের বিপদ-আপদে সব সময় নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহ বিভিন্ন ভাবে সহযোগীতা করে তাদের পাশে থেকেছেন। তাই এ নির্বাচনে ভোটারা তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চান বলে ভোটারা জানান।

দামোদরদী এলাকায় কবির হোসেন ও রফিক মিয়া জানান, আল আমিন সরকারের নৌকা প্রতীক শেখ হাসিনার প্রতীক। তাই সরকারের উন্নয়ন পেতে হলে তাকেই আমরা ভোট দিয়ে জয়ী করবো। যাতে এই ইউনিয়নে ব্যাপক উন্নয়নের কাজ হয়।

বৈদ্যেরবাজার এলাকার ব্যবসায়ী গোলজার হোসেন ও মোফাজ্জল মিয়া বলেন, আল আমিন সরকার সব সময় ইউনিয়ন বাসীর পাশে থেকে উন্নয়নের কাজ করেছে। তিনি চেয়ারম্যান হলে মানুষ শান্তিতে বসবাস ও ব্যবসা বানিজ্য করতে পারবে। তার পাশাপাশি সরকারি সকল সুযোগ সুবিধা আমরা সহজে পাবো। তাই তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে বেছে নেবো।

নৌকার প্রার্থী আল আমিন সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। নৌকা মানেই উন্নয়ন। আমি সব সময় ইউনিয়নবাসীর সুখে-দুখে পাশে থেকেছি। তাই ভোটারাও আমাকে ব্যাপক সাড়া দিয়েছেন। প্রতিদিন ভোটাদের বাড়ি বাড়ি যাচ্ছি এবং সরকারের উন্নয়নের কথা তুলধরে নৌকা মার্কায় ভোট চাচ্ছি। ইনশাআল্লাহ আশা করছি ভোটারা আমাকে কথা দিয়েছেন তারা নির্বাচনের দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন বলে বিশ্বাস করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort