শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeখবরমদনপুরে উঠান বৈঠক করেন চেয়ারম্যান প্রার্থী এম এ সালাম

মদনপুরে উঠান বৈঠক করেন চেয়ারম্যান প্রার্থী এম এ সালাম

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মদনপুর ইউনিয়নে উঠান বৈঠক ও আলোচনা সভা করেন চেয়ারম্যান প্রার্থী সালাম। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে আন্দিরপাড় এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। আ.লীগ নেতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মদনপুর ইউনিয়নে দুই বারের সফল চেয়ারম্যান ও আ.লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী গাজী এম এ সালাম।

সভায় চেয়ারম্যান প্রার্থী গাজী এম এ সালাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে মদনপুর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। নির্বাচনকে সামনে রেখে আমি ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিন থেকে রাত পযন্ত গণসংযোগ ও উঠান বৈঠক করি। এছাড়া বিভিন্ন এলাকায় রাস্তাঘাট স্কুল-কলেজ মসজিদ মাদ্রাসার উন্নয়নমূলক কাজ করছি। ১১ নম্বেবর শেখ হাসিনার মার্কা নৌকাকে আপনাদের ভোটে নির্বাচিত করে প্রধানমন্ত্রীকে আমি উপহার দেব। তিনি আরো বলেন, মদনপুর ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য। তাই আপনারা ১১ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।

বক্তারা বলেন, ইউপি নির্বাচনে ২ বারের সফল চেয়ারম্যান ও নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী গাজী এম এ সালাম মদনপুর ইউনিয়নের সাধারণ জনগণের পাশে সব সময় ছিলেন। তাকে আমরা সব সময় কাছে পাই। তিনি বিগত দিনগুলোতে অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। তাই আবারো ১১ তারিখে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবো। এসময় উপস্থিত ছিলেন, মদনপুর ইউপি সদস্য মো. সফিকুল ইসলাম, মো. কাবিল মিয়া, ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মো. সোহেল মিয়া, মো. আমান উল্লাহ আমান, উপস্থাপনায় ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মনোহার হোসেন, ফাতেমা আক্তার, রাহিমা আক্তার প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort