মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureমানুষ একনায়কতন্ত্রের অবসান চায় : তৈমুর

মানুষ একনায়কতন্ত্রের অবসান চায় : তৈমুর

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, একদিকে জনগণ আরেকদিকে একনায়কতন্ত্র। মানুষ একনায়কতন্ত্রের অবসান চায়। মানুষ পরিবর্তন চায়। জনগণ কর ও ট্যাক্সের বোঝা থেকে বাঁচতে চায়। এখানে সর্বস্তরের নেতৃবৃন্দ নেমে গেছে। সারা বাংলাদেশের মানুষের ভোটধিকার পুনরুদ্ধারের জন্য এই ভোট। এখানে ধানের শীষ আমাদের চেহারার মধ্যে রয়েছে।


রোববার (১৯ ডিসেম্বর) বন্দরের কদমরসুল দরগাহ জিয়ারতের মধ্যদিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন তৈমুর আলম খন্দকার। এসময় দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের ঢল নামে গোটা এলাকাজুড়ে। তৈমুরের পক্ষে সাবেক এমপি এস এম আকরামের মাঠে নামাকে আসন্ন সিটি নির্বাচনকে ঘিরে এটি বড় চমক বলে মনে করছেন স্থানীয়রা।


এসময় তৈমুর আরো বলেন, আজকে ৭৭ বছর বয়সে দেশের তিনবারের প্রধাণমন্ত্রী বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। নির্বাচন কমিশন যদি কোনো দ্বিমুখী আচরণ করে তাহলে তারা ও সরকার ক্ষতিগ্রস্ত হবে। জনমতের কাছে সরকার টিকতে পারে না। সকল দলের সচেতন লোকজন আমাদের পাশে আছে। নাগরিক কমিটি গঠিত হচ্ছে। এই নাগরিক কমিটিই নির্বাচন পরিচালনা করবে।


বিকেল ৪টায় এস এম আকরামসহ দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে কদমরসুল দরগাহ জিয়ারত যান আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার। তার আগমনের খবরে হাজার হাজার নেতা-কর্মীদের ঢল নামে কদমরসুল দরগাহ ও আশপাশের এলাকায়। এসময় তৈমুর আলম খন্দকারসহ নেতা-কর্মীরা কদমরসুল দরগায় রক্ষিত নবী (সা.) এর কদম মোবারক খচিত পবিত্র পাথর চুম্বন করে দোয়া করেন। এসময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort