শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureমামিকে ধর্ষণচেষ্টার মামলায় কারাগারে ভাগিনা

মামিকে ধর্ষণচেষ্টার মামলায় কারাগারে ভাগিনা

সময় পোস্ট ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় মামিকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার মামলায় হরলিক্স মিয়া নামে এক দিনমজুরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হরলিক্স উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল গ্রামের তবু মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়শিমুল গ্রামের এক ব্যবসায়ী স্ত্রীকে গ্রামের বাড়িতে রেখে ঢাকায় ব্যবসা-বাণিজ্য করেন। তিনি ঢাকা থেকে ভাগিনা হরলিক্সের মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বাড়িতে স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। হরলিক্স তার মামিকে বাজার সদায় করে দেওয়াসহ পারিবারিক নানা কাজে সহযোগিতা করতেন। একপর্যায়ে হরলিক্স তার মামিকে কুপ্রস্তাব দেন। কিন্ত মামি রাজি না হলে হরলিক্স ক্ষুব্ধ হয়ে ওঠেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে বাদশা মিয়ার বাড়িতে হালকায়-জিকিরের অনুষ্ঠানে যায় মামি। এ সময় সুযোগ বুঝে ইসলামিক আলোচনা অনুষ্ঠান থেকে ফেরার পথে মামিকে কাপড় দিয়ে মুখ বেঁধে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করের হরলিক্স। এ সময় মামির চিৎকারে স্থানীয়রা হরলিক্সকে আটক করে থানায় খবর দেন। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে রাতেই হরলিক্সের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হরলিক্স তার মামিকে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র: জাগো নিউজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort