মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureমিডিয়া কভারেজ পাওয়ার জন্যই হামলা

মিডিয়া কভারেজ পাওয়ার জন্যই হামলা

নিজস্ব প্রতিবেদক: আসন্ন সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা ও বাড়ি অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে নৌকার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। রোববার (৭ নভেম্বর) রাতে ইউনিয়নের পাকুন্দা এলাকায় জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ইসলামের বাড়িতে হামলা চালানো হয় বলে জানান জাপার চেয়ারম্যান প্রার্থী মাকসুদ। তবে, আ.লীগের চেয়ারম্যান প্রার্থী এ হামলা চালানোর কথা অস্বীকার করেন। তিনি বলেন, মিডিয়া কভারেজ পাওয়ার জন্য তিনি তার কর্মি দিয়ে এ হামলা করিয়েছে।

আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ হুমায়ন কবির ভূঁইয়া আরো বলেন, লাঙলের চেয়ারম্যান প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছে। মূলত তিনি আমার জনপ্রিয়তায় ভয় পেয়ে নির্বাচনে বিশৃঙ্খলার চেষ্টার করছে। আমার লোকজন কেউ কোনো তার বাড়িতে হামলা করেনি। মূলত তার কর্মি দিয়েই এ হামলা করানো হয়েছে। আজ সোমবার সকালে সময় পোস্টের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসএম ইকবাল বলেন, হামলার কথা শুনে আমরা জাপার চেয়ারম্যান বাড়ি পরিদর্শন করেছি। তবে, মনে হয়নি এখানে কোনো হামলা হয়েছে। প্রসঙ্গত, ৩য় ধাপে ২৮ নভেম্বর জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort