মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureমুছাপুরে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী হাজী শাহাবুদ্দিন

মুছাপুরে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী হাজী শাহাবুদ্দিন

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী শাহাবুদ্দিন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। আ.লীগের মূল ধারার রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘদিন মুছাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। ইতিমধ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি জনগণের ব্যাপক সাড়া পেয়েছেন।

সরেজমিনে জানা যায়, মুছাপুর এলাকার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ হাজী শাহাবুদ্দিন জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন এই মেম্বার পদপ্রার্থী।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও মেম্বার প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শেণি-পেশার মানুষ নিজ থেকেই হাজী শাহাবুদ্দিনের পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।

“হাজী শাহাবুদ্দিন ভাইকে মেম্বার হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারির সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন হাজী শাহাবুদ্দিন।

এই মেম্বার পদপ্রার্থীর জামাতা স্বপন আহমেদ বলেন, আমার শ্বশুর এ এলাকার জনগণের সুখে দুখে সব সময় তাদের পাশে ছিলেন। তিনি মেম্বার নির্বাচিত হলে এ ওয়ার্ডকে একটি মডেল হিসেবে রূপান্তর করবেন। এছাড়া তিনি বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort