মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureমেম্বার প্রার্থীর প্রস্তাবকারীর বাড়িতে হামলা

মেম্বার প্রার্থীর প্রস্তাবকারীর বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউপি নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সোহরাব হোসেন ভূঁইয়ার প্রস্তাবকারী অত্র ওয়ার্ডের গকুলদাসেরবাগের বাসিন্দা মোতালিব মিয়াকে হত্যার উদ্দেশ্যে তার বাসভবনে অতর্কিত হামলা চালানো হয়েছে। এসময় তার বাড়ির নিচতলার ৪টি জানালার কাঁচ ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে বৃহস্পতিবার সকালে মোতালিব মিয়া বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী মোতালিব মিয়া জানান, মেম্বার প্রার্থী সোহরাব হোসেন ভূঁইয়াকে বিজয়ী করতে তার পক্ষে আমি ও আমার পরিবারের লোকজন কাজ করছি। তিনি একজন জনপ্রিয় প্রার্থী। তার জয়রথ থামিয়ে দেয়া ও নির্বাচন ভুণ্ডল করার জন্য একটি সন্ত্রাসী গ্রুপ তৎপরতা চালাচ্ছে। সন্ত্রাসীরা ভেবেছিল আমি বাড়ির নিচতলায় থাকি। সেজন্য তারা আমাকে হত্যার উদ্দেশ্যে বুধবার দিবাগত রাত আনুমানিক ১টায় আমার বাড়ির নিচতলায় হামলা করে। এসময় তারা আমার জানালার কাঁচগুলো ভাঙচুর করে। লোহার গেট থাকায় তারা ভেতরে প্রবেশ করতে পারেনি। ভাঙচুরের প্রচণ্ড শব্দ শুনে দোতলা থেকে নেমে এসে আমি ও পরিবারের লোকজন চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে সকালে স্থানীয় আমিনুল ইসলাম, গাজী নজরুল ইসলাম, ফজলুল করিম, গোলজার হোসেন, সোহেল মিয়া, আ. বাতেন, দায়েন মিয়াসহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। এ হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। ক্ষোভ প্রকাশ করে স্থানীয়না জানান, এ ঘটনাটি একটি পরিকল্পিত ঘটনা। সোহরাব হোসেনের কর্মী সমর্থকদের থামিয়ে দিতে একটি অপচেষ্টা। বর্তমানে এই গ্রামের মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ বিষয়ে মেম্বার প্রার্থী সোহরাব হোসেন বলেন, কে বা কারা বুধবার রাতের অন্ধকারে আমার প্রস্তাবকারীর বাড়িতে হামলা চালিয়েছে। আমি এ হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ বিষয়ে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort