মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureমেম্বার প্রার্থী গোলজার হোসেনের মিছিলে মানুষের ঢল

মেম্বার প্রার্থী গোলজার হোসেনের মিছিলে মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক: আসন্ন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী গোলজার হোসেনের মিছিলে মানুষের ঢল নামে। রোববার (২১ নভেম্বর) বিকাল ৩টায় সাদিপুর ইউপির ৬নং ওয়ার্ডের কোনাবাড়ি হয়ে গজারিয়াপাড়া গ্রামে গিয়ে শেষ হয়। পরে মিছিল শেষে সমাবেশ ও গণভোজের আয়োজন করা হয়। গোলজার সাদিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আ.লীগের সাধারণ সম্পাদক।

সাদিপুর ইউপির ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের বড় ভাই আ. ন. মনসুরের সভাপতিত্বে গণমিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন, তাজমহল ও পিরামিড পার্টি সেন্টারের পরিচালক সিরাজুদ্দৌলা ভূঁইয়া উজ্জ্বল। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সাদিপুর ইউপির ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার সোনা মিয়া, সাদিপুর ইউপির যুবলীগ নেতা মাসুদুজ্জামান মাসুদ, দীপু এন্টারপ্রাইজের পরিচালক মো. দীপু, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক কাজী আস্তিক বিন মনির, যুবলীগ নেতা মো. ইয়ার, আনোয়ার, আ. করিম, মতিউর রহমান প্রমুখ।

জানা যায়, রোববার বিকাল ৩টায় শুরু হয় সাদিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. গোলজার হোসেনের গণমিছিল। এ মিছিল কোনাবাড়ি হয়ে হলদাবাড়ি, ভরৎ, পেরাব, দাসনোয়াগাঁও ও গজারিয়াপাড়া গ্রামে গিয়ে শেষ হয়। পরে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ ও গণভোজের আয়োজন করা হয়। গণমিছিলে প্রায় দেড় হাজার লোকের সমাগম হয়। মিছিলের অনেকেই বলেন, এমন বড় মিছিল আমরা আর কোনো সময় দেখিনি। টিউবওয়েব মার্কার স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো মিছিল। “গোলজার ভাইকে মেম্বার হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। সমাবেশে বক্তব্য রাখেন, রাজমনির ভাতিজা মো. উজ্জল, সাবেক মেম্বার আ ন ম মনসুর, সোনা মিয়া, যুবলীগ নেতা মাসুদ, মো. দীপু, আ. করিম, মতিউর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, সাদিপুর ৬নং ওয়ার্ডে ৩ জন মেম্বার প্রার্থী রয়েছে। এদের মধ্যে গোলজার শিক্ষা, স্বভাব ও আচরণে অনেক ভালো। এছাড়া সে মেম্বার না হয়েও এলকার গরীব দুখীদের প্রতি সব-সময় সজাগ দৃষ্টি রাখতেন। তারা আরো বলেন, আমরা চাই না কোনো খারাপ ও দুর্নীতিবাজ লোক এখানে মেম্বার হোক। এজন্য আমরা নিঃস্বার্থে সবাই একতাবদ্ধ হয়ে গোলজারের নির্বাচন করছি। এর বিনিময়ে আমরা কোনো টাকা পয়সা নেয়নি। ২৮ নভেম্বর গোলজারকে ভোট দিয়ে আমরা জয়ী করবো ইনশাআল্লাহ।

তরুণ এই মেম্বার প্রার্থী গোলজার হোসেন বলেন, আমি অনেক গরিব মানুষ। সবার কাছে আমার অনুরোধ আমাকে টিউবওয়েল মার্কায় ভোট দিন। আমি আপনাদের জনপ্রতিনিধি না গোলাম হয়ে থাকবো। আমি জয়ী হলে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকবো। এছাড়া এ ওয়ার্ডকে একটি মডেল হিসেবে গড়ে তুলবো। গণমিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, এনামুল হক, সাদিপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি প্রার্থী মো. রিয়াজুল ইসলাম রিফাত, সোনারগাঁ উপজেলা শেখ রাসেল ও শিশু কিশোর পরিষদের সহ-সাংগঠণিক সম্পাদক শান্ত ইসলাম, সাদিপুর ইউনিয়ন শেখ রাসেল ও শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মো. রিফাত, কাইউম, হানিফা, নুরুল হক, মোজাম্মেল, ফারুক, বিল্লাল, আলমগীর, পিয়ার হোসেন, আইয়ুব, সোনারগাঁ যুবদল নেতা মো. শাহিদুল, শাহজালালা, নিরব, ব্যবসায়ী সাইফুল প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort