শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureশেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেন : স্বরাষ্ট্রমন্ত্রী

শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেন : স্বরাষ্ট্রমন্ত্রী

সময় পোস্ট ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনা যা বলেন তা করে দেখান। এ কারণে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। শেখ হাসিনার জনপ্রিয়তা শহর থেকে গ্রাম গঞ্জে মানুষের মুখে মুখে। তিনি অসম্ভবকে সম্ভব করেন।

শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে আব্দুল লতিফ-আছিরণ ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার উত্তরায় দরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী এ সময় ধর্ম নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে বলেন, ধর্ম নিয়ে কেউকে বাড়াবাড়ি করতে দেওয়া হবে না। কুমিল্লার ঘটনার সঙ্গে রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা।

তিনি আরও বলেন, কোনো উগ্রবাদী শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। ভিটেবাড়িতে হামলা, লুটপাট ও গবাদি পশু নিয়ে যাওয়া কোনো ভাবেই মেনে নেওয়া যায় না বলেও মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে ঢাকা -১৮ আসনের এমপি মো. হাবিব হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান,সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম শবনম জাহান শীলা।

হাবিব হাসানের মা বাবার নামেই আছিরণ-আব্দুল লতিফ ফাউন্ডেশন গঠিত। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পূরবী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, কাউন্সিলর আফছার উদ্দিন খান, ইসহাক মিয়া, শরীফুর রহমান, জাহাঙ্গীর হোসেন যুবরাজ,মোতালেব হোসেন,জাইদুল ইসলাম মোল্লা, মহিলা আওয়ামী লীগ নেত্রী শিউলি আফজাল ও যুব মহিলা লীগ নেত্রী মরিয়ম আক্তার প্রমুখ।

সূত্র: যুগান্তর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort