মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureজনকণ্ঠের সাংবাদিক ফারুকের দাদার জানাজা অনুষ্ঠিত

জনকণ্ঠের সাংবাদিক ফারুকের দাদার জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁ প্রেস ইউনিটি’র সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা ফারুক হোসাইনের দাদা আব্দুল খালেক মোল্লার (১০০) জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁঁও চেয়ারম্যানপাড়া আঞ্চলিক কবরস্থান মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জাকির হোসাইন, সাদিপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ আবু তাহের, সাদিপুর ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ মো. সেলিম সরকার, সোনারগাঁ প্রেস ইউনিটির সভাপতি ও আনন্দবাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ফরিদ হোসাইন, সাদিপুর ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য মো. মাইনুদ্দিন, ৪নং ওয়ার্ডের সদস্য মো. রমজান আলী, সাংবাদিক রুহুল আমিন, আবুুুল কালাম, অনিক, হাবিব, বিএনপি নেতা পরশ, সাংবাদিক আকতার প্রমুখ।


জানা যায়, আব্দুল খালেক মোল্লা (১০০) বুধবার রাত সাড়ে ১০টায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সোনারগাঁ প্রেস ইউনিটিসহ বিভিন্ন প্রেসক্লাব ও রাজনীতিবিদরা শোক প্রকাশ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort