মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureসাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের গণসংযোগে মানুষের ঢল

সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের গণসংযোগে মানুষের ঢল

সোনারগাঁ উপজেলার আসন্ন সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, সাবেক ছাত্রনেতা মোঃ জাকির হোসাইনের নির্বাচনী গণসংযোগে মানুষের ঢল নেমেছে। গণসংযোগ শেষে ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কাজরদ্দী স্কুল মাঠে নেতাকর্মী ও স্থানীয়দের নিয়ে এক জনসভা করেন তিনি। শুক্রবার দিনব্যাপী ইউনিয়নের নয়াপুর বাজার, নানাখী, পঞ্চমীঘাট বাজার, কাজরদ্দীসহ বিভিন্ন এলাকায় উন্নয়নের প্রতিশ্রæতি দিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেন তিনি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনকে গণসংযোগে পেয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা দেখা যায়। গণসংযোগে জাকির হোসাইনের মাথায় হাত দিয়ে দোয়া করে দল-মত নির্বিশেষে সকলে পাশে থেকে নির্বাচন করার প্রতিশ্রæতি দেন ওসব এলাকার ভোটারা। এসময় তিনি উন্নয়নের প্রতিশ্রæতি দিয়ে সকলের মাঝে লিফল্যাট বিতরণ করেন।

গণসংযোগ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদ্দীন, শিক্ষাবিদ এনায়েতুল্লাহ, সাংবাদিক কাজী মনির, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইয়াকুব আলী, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীল হোসেন, আওয়ামী যুবলীগের সাদিপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী নয়ন ভূঁইয়া, মিজানুর রহমান, নূর মোহাম্মদ, আমির হোসেন, কবির, ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, গাজী শাহীন, আসতিক, রাজু, ইয়াছিন, রাজিব, রুবেলসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

জাকির হোসাইন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মানবতার মা, আওয়ামীলীগ সভানেত্রী, উন্নয়নের রাষ্ট্রনায়ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ব্যাপক উন্নয়ন করছেন। যার কারণে সারা বিশে^ প্রধানমন্ত্রীর ব্যাপক সুনাম অর্জন করছেন। সারা দেশে যেখানে উন্নয়ন হচ্ছে সেখানে আমাদের সাদিপুর অবহেলিত। এ এলাকার রাস্তাঘাট ব্যাপক ভাঙ্গন ও শিক্ষা প্রতিষ্ঠানের অবস্থা নাজুক। তাই আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে নৌকা প্রতীকে মনোনীত হয়ে নির্বাচন করবো। আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে এ ইউনিয়ন একটি উন্নয়নের মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort