মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureজাকির হোসাইনকে সাদিপুর ইউনিয়বাসী নৌকার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

জাকির হোসাইনকে সাদিপুর ইউনিয়বাসী নৌকার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

সাদিপুর ইউনিয়নবাসী ৭ বছর ধরে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারের উন্নয়ন মূলক কাজ ও বিভিন্ন সেবা থেকে বঞ্চিত থাকায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসী নৌকার চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোঃ জাকির হোসাইনকে। জাকির হোসাইন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কমিটির অন্যতম সদস্য ও সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক ছাত্রনেতা।

সরেজমিনে ভোটারদের সাথে কথা বলে জানাযায়, বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা নির্বাচিত হওয়ার পর থেকেই মহাজোটের জাতীয় পার্টির এমপি নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরোধিতা করেন। র্দীঘ ৭ বছর ধরে স্থানীয় এমপির সাথে ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা দ্বন্দের কারনে ইউনিয়নের কোন প্রকার উন্নয়ন মূলক কাজের জন্য যাননি এমপির কাছে। চেয়ারম্যানের ব্যক্তিগত দ্বন্দের কারনে ইউনিয়নবাসীকে উন্নয়ন থেকে বঞ্চিত করেছেন তিনি।
ভোটাররা আরও জানান, সরকার দেশে এত উন্নয়ন করছেন কিন্তু সাদিপুর ইউনিয়নে সরকারে কোন উন্নয়নের ছুয়া নেই। যদিও এমপি কয়েকটি উন্নয়ন মূলক কাজ করেছেন। ইউনিয়নের চেয়ারম্যানের পক্ষ থেকে তেমন কোন কাজ হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতা জানান, মেয়ের জামাই বড় নেতা বলে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের তিনি তেমন মূল্যায়ন করেন না বলে তাদের অভিযোগ।

এদিকে জাকির হোসাইন আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে পাড়া-মহল্লায় নির্বাচনী উঠান বৈঠক, ব্যাপক গণসংযোগ ও উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নৌকা মার্কায় ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। শুক্রবার দিনব্যাপী জাকির হোসাইনের পক্ষে আওয়ামীলীগের শতশত নেতাকর্মীরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পৃথক ভাবে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন এবং শেখ হাসিনার উন্নয়নের কথা ভোটাদের কাছে তুলে ধরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচেন নৌকা মার্কায় ভোট চান।

গণসংযোগে উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছা সেকবলীগের সভাপতি প্রার্থী নয়ন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদ্দীন, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা রমজান আলী প্রধান, মিজানুর রহমান, মাসুম হোসাইন, নুর মোহাম্মদ, আক্তার হোসেন, আমির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, গাজী শাহীন, ইসতিয়াক, মফিজুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort