মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureসাদিপুর স্কুলে ম্যানিজিং কমিটির নির্বাচন নিয়ে দু’প্যানেল এর সমর্থকের মধ্যে উত্তেজনা ॥...

সাদিপুর স্কুলে ম্যানিজিং কমিটির নির্বাচন নিয়ে দু’প্যানেল এর সমর্থকের মধ্যে উত্তেজনা ॥ সংর্ঘষের আশস্কা


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে শিল্পপতি আলী হোসাইন ও ব্যবসায়ী আবু বক্করের দুইটি প্যানেল এ মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। ২৮ মার্চ সোমবার ভোট গ্রহনের দিন থাকলেও দুইটি প্যানেল এর প্রার্থী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মূর্হুতে দু’গ্রুপের সমর্থকের মধ্যে সংর্ঘষের মত ঘটনা ঘটতে পারে বলে আশস্কা করছেন স্থানীয়রা। এতে ভোটারদের মধ্যেও আংতক বিরাজ করছে। সোমবার আগামীকাল সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
জানা যায়, ৮ মার্চ মঙ্গলবার উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার ও নির্বাচনী প্রিজাইডিং অফিসার মো: সাইফুল ইসলাম প্রধান। তফসিল ঘোষণা পর সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলী হোসাইন এর প্যানেল থেকে আবু ছাদেক মোহাম্মদ এছাক, আমির হোসেন আবুল কালাম, তাইজুল ইমলাম মেম্বার প্রথম মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুর রশিদ মোল্লার নেতৃত্বে ব্যবসায়ী আবু বক্কর এর প্যানেল থেকে আব্দুল হক, ইশবাল প্রধান বাচ্চু, ফাইজুল হাসান, মনির মেম্বার মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
স্থানীয় এলাকাবাসী জানান, ম্যানিজিং কমিটির নির্বাচনে বিশিষ্ট শিল্পপতি আলী হোসাইনকে পরাজিত করতে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা নিজেই প্যানেল দিয়ে নির্বাচনী মাঠে তার প্রার্থীদের পক্ষে ভোটদের কাছে ভোট চাচ্ছেন। এতে দুইটি প্যানেল এর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন অভিভাবক জানান, দুই প্যানেল এর সমর্থকদের মধ্যে যে উত্তেজনা দেখা দিয়েছে তাতে যে কোন মুর্হুতে সংর্ঘষ হতে পারে। তাই ভোটারদের মধ্যে দেখা দিয়েছে আতংক।
মাধ্যমিক শিক্ষা অফিসার ও নির্বাচনী প্রিজাইডিং অফিসার মো: সাইফুল ইসলাম প্রধান বলেন, যে কোন মূল্যে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব রকমের ব্যবস্থা নেওয়া হয়েছে। নির্বাচনের দিন অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort