শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeখবরসাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে আওয়ামী লীগের বিক্ষোভ

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে আওয়ামী লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির ঘোষণা অনুযায়ী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শান্তি ও সম্প্রীতির র‌্যালি করেছে। গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে মোগরাপাড়ায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে উক্ত কার্যালয়ের সম্মুখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শান্তি ও সম্প্রীতি র‌্যালি ও বিক্ষোভ করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, বাংলাদেশ একটি শান্তি ও সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ সমঅধিকারের ভিত্তিতে বসবাস করছে। আমাদের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সবাইকে নিয়ে দেশটাকে নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছে। দেশ যখন এগিয়ে যাচ্ছিল ঠিক সেই মুহূর্তে স্বাধীনতার বিরোধী একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। সর্বশেষ হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের পূজামণ্ডপে কোরআন রেখে দেশকে সাম্প্রদায়িক দাঙা তৈরির চেষ্টা করছিল। এরই অংশ হিসেবে তারা চাদঁপুর ও রংপুরের পীরগঞ্জে হিন্দুদের বাড়িঘরে আগুন দিয়েছে। এটি একটি অপরিকল্পিত ষড়যন্ত্র।

বিক্ষোভ মিছিলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু), থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবুল ওমর বাবু, আরিফ মাসুদ বাবু, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, জহিরুল হক চেয়ারম্যান, মাসুদ রানা মানিক, লায়ন মাহবুবুর রহমান বাবুল, গাজী মজিবুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য নূরে আলম খাঁন, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রুবায়েত হাসান শান্ত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি আরমান মেরাজ, যুগ্ম সম্পাদক লিটন খাঁন, যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, সাংগঠণিক সম্পাদক কামাল হোসেন, আরিফ আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান মোল্লা, মোগরাপাড়া ইউপির চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort