মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureসেবার মাধ্যমে আল্লাহকে পেতে চাই : সিরাজুল

সেবার মাধ্যমে আল্লাহকে পেতে চাই : সিরাজুল

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে কাউন্সিলর প্রার্থী হাজী সিরাজুল ইসলামকে বিজয়ী করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় ২৭নং ওয়ার্ডের চাঁপাতলী এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বন্দর থানা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আলহাজ নাজিম উদ্দিন মাহমুদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী সিরাজুল ইসলাম।

এসময় কাউন্সিলর প্রার্থী হাজী সিরাজুল ইসলাম বলেন, আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এর প্রতিদান আমি কাজের মাধ্যমে দিতে চাই। রাস্তাঘাটের উন্নয়ন, বিপদগামী যুবকদের সুপথে ফিরিয়ে আনতে সম্পূর্ণ ওয়ার্ডে শান্তি প্রতিষ্ঠা করতে চাই। কে আপনাদেরকে সেবা দিতে পারবে একথা চিন্তা করে আপনারা ভোট দিয়েন।


তিনি আরো বলেন, অর্থের কাছে ভোট বিক্রি কইরেন না। আমি নির্বাচিত হলে এ ওয়ার্ডকে একটি মডেল হিসেবে গড়ে তুলবো। আপনারা সঠিক বিবেচনা করে যোগ্য প্রার্থীকে ভোট দিন। আমি নির্বাচিত হলে চাঁদাবাজ ও ভূমিদস্যুদের কোনো স্থান অত্র ওয়ার্ডে হবে না। আমি আপনাদের সেবক হতে চাই। সেবার মাধ্যমে আমি আল্লাহকে পেতে চাই।

নজরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিউটি আক্তার, শাহীন আহম্মেদ, জামানুর, মহিউদ্দিন, আ. কুদ্দুছ, এরশাদ, রাজন, আইয়ুব আলী, আজগর আলী, সালাউদ্দিন, নাসির, সিরাজুল ইসলাম, করিম, শাহীনসহ কুড়িপাড়া, মুরাদপুর, হরিপুর, বঙ্গশাসন ও অন্যান্য গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort