মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeসারাদেশনারায়ণগঞ্জসোনারগাঁকে মাদকমুক্ত করতে চাই: ওসি

সোনারগাঁকে মাদকমুক্ত করতে চাই: ওসি

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেছেন, সোনারগাঁ থানাকে মাদকমুক্ত করতে আমরা কাজ করছি। মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। আজ শুক্রবার (৬ আগস্ট) বারদী মারকাজ মসজিদের জুম’আ নামাজের সময় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আপনাদের যেকোনো সমস্যা আমাকে নির্দিদ্ধায় জানাবেন। যদি মনে করেন আপনাদের কোনো ক্ষতি হবে তাহলে সেক্ষেত্রে পরিচয় গোপন করা হবে।

ওসি বলেন, এখন সারা বিশে^র সবচেয়ে বড় সমস্যা হলো করোনা। এ করোনায় আমাদের দেশেও প্রত্যেকদিন অনেক মানুষ মারা যাচ্ছে। তবে, কিছু নিয়মকানুন মেনে চললে এ ভাইরাস থেকে মুক্ত থাকা যাই। দয়া করে আপনারা সবাই মাস্ক ব্যবহার করুন। এছাড়া সামাজিক দূরত্ব মেনে চলুন। তিনি আরো বলেন, সোনারগাঁও থানাকে মাদক, ইভটিজিং ও জুয়া বন্ধ করতে পুলিশ বদ্ধপরিকর। এ ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে আপনারা সব সময় সহযোগিতা করুন। গত কয়েকদিন বৃষ্টিতে সোনারগাঁ কিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সামনে বন্যাও হতে পারে। এসময় সাপের উপদ্রব সবচেয়ে বেশি হয়। এর থেকে বেঁচে থাকতে আপনাদের আগেই পরিকল্পনা গ্রহণ করতে হবে।

এরআগে মসজিদ ও বারদী ইউপি আ.লীগের সভাপতি এবং বারদী ইউপি চেয়ারম্যান আলহাজ মো. জহিরুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, করোনা ধ্বংস করতে পারে একমাত্র মহান আল্লাহ তায়ালা। তারপরও এ থেকে বেঁচে থাকতে আমাদের কিছু নিয়মকানুন মেনে চলতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেকটি নাগরিকের জন্য করোনা টিকার ব্যবস্থা করেছেন। আপনার সবাই অচিরেই টিকা নিয়ে নিবেন। পরে নামাজ শেষে করোনা থেকে মুক্ত কামনায় ইমাম সাহেব দোয়া করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort