মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeসারাদেশনারায়ণগঞ্জসোনারগাঁয়ে র্শীষ মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি মসু গ্রেফতার

সোনারগাঁয়ে র্শীষ মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি মসু গ্রেফতার

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে একাধিক মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি মোশারফ হোসেন মসু নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাদিপুর ইউনিয়নের পিংঙ্গীলা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোশারফ হোসেন মসু সাদিপুর ইউনিয়নের পিংঙ্গীলা গ্রামরে আব্দুল হকের ছেলে।

পুলিশ জানান, তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে.এম.এস ইকবাল হোসেন এর নির্দেশনায় এস আই মোশারফ হোসেন এর নেতৃত্বে এ এস আই আফজাল হোসেন,এ এস আই রাসেদ,এ এস আই রফিকসহ একাধীক পুলিশ সদস্যদের সহযোগিতায় রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাদিপুর ইউনিয়নের পিংঙ্গীলা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত আব্দুল হক এর ছেলে তার বিরুদ্ধে ছয়টি মাদক মামলা রয়েছে এবং তিনটি মাদক মামলার ওয়ারেন্টের ভুক্ত আসামি।

এলাকাবাসী জানান, র্দীঘদিন ধরে মোশারফ হোসেন মসু ইয়াবাসহ বিভিন্ন মামদ বিক্রি করে আসছে। একাধীক বার জেল খেটৈও মাদক বিক্রি বন্ধ হয়নি। তার সহযোগীদের গ্রেফতার না করলে মাদক ব্যবসা বন্ধ হবে না।

তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে.এম.এস ইকবাল জানান, গ্রেফতারকৃত মোশারফ হোসেন মসুর বিরুদ্ধে একাধিক মাদক মামলা ও ওয়ারেন্ট ভুক্ত আসামি। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। রবিবার বিকেলে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। যদি কোন ব্যক্তি মাদক বিক্রি ও জুয়ার খেলে তাদের ছাড় দেওয়া হবে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort