শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeনারায়ণগঞ্জসোনারগাঁওসোনারগাঁয়ে অপহৃত শিশু ৭ ঘণ্টা পর উদ্ধার

সোনারগাঁয়ে অপহৃত শিশু ৭ ঘণ্টা পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে অপহৃত জাফনাথ সাঈদা জবা নামের এক শিশুকে অপহরণের ৭ ঘণ্টা পর ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচ থেকে তাকে উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করেন। এসময় অপহরণকারী কাজের মেয়ে শারমিনকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁয়ের মোগরাপাড়া বাজার এলাকায় তাদের ভাড়া বাসা থেকে জবাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রাতে অপহৃত শিশু জবার বাবা জহিরুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছেন। সোমবার সকালে অপহরণকারী শারমিনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, জবার মা উম্মে সালমা কর্মরত রয়েছেন নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজে। বাবা জহিরুল ইসলাম নারায়ণগঞ্জ আদালতের আইনজীবী। দুজনেই কর্মজীবী হওয়ার কারণে জবাকে দেখাশোনার জন্য ২৫-২৬ দিন আগে লালমনিরহাট থেকে শারমিন নামের এক কাজের মেয়েকে মোগরাপাড়ার ভাড়া বাসায় নিয়ে আসেন। রবিবার বেলা সাড়ে ৩টার দিকে কাজের মেয়ে শারমিন কৌশলে জবাকে অপহরণ করে বাড়ি থেকে পালিয়ে যায়। জবাকে দীর্ঘ সময় দেখতে না পেয়ে বিষয়টি জবার মায়ের সন্দেহ হয়। তিনি বাসার আশপাশে জবাকে খুঁজে না পেয়ে জবার বাবাকে বিষয়টি জানান। পরে তারা জবাকে খোঁজাখুঁজি শুরু করেন। এ বিষয়টি সোনারগাঁ থানা পুলিশকে জানান জবার পরিবার।

ঘটনার পর অপহরণকারীর শারমিনের মাকে রূপগঞ্জের তারাবো বিশ্বরোড এলাকা থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার মায়ের দেওয়া তথ্যের ভিত্তিতে তেজগাঁও সাততলা বস্তি এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করেন থানা পুলিশ । সেখানে না পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে মহাখালী ফ্লাইওভারে এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী শারমিনকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত শিশু জবাকে উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান অপহৃত শিশুকে ৭ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ফারুক হোসাইন ০১৮৩৩৫৪৭২৬৯ সাথে ছবি আছে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort