শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে উস্কানি মূলক বিক্ষোভ মিছিল থেকে ১ জন গ্রেফতার

সোনারগাঁয়ে উস্কানি মূলক বিক্ষোভ মিছিল থেকে ১ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : কোরআন অবমাননার প্রতিবাদের নামে উস্কানিমূলক বিক্ষোভ মিছিল করেছেন সোনারগাঁয়ের বারদী ইউনিয়নে গোয়ালপাড়া, চেঙ্গাকান্দী, নাকরখাটি গ্রামের শতাধীক মানুষ। শুক্রবার দুপুরে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লায়ন মোঃ মহাবুবুর রহমান বাবুলের সমর্থনকারীরা এ উস্কানি মূলক বিক্ষোভ মিছিল বের করেন। এসময় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের নির্দেশে মিছিলটি প্রতিহত করেন তার সমর্থকারীরা। এমন ঘটনার খবর পেয়ে থানা পুলিশ লায়ন বাবুলের ১ জন সমর্থনকারীকে মিছিল থেকে গ্রেফতার করে থানা নিয়ে যায়।

জানা যায়, কুমিল্লা শহরে নানুয়ারদীঘি এলাকার একটি পূজামণ্ডপের প্রতিমায় কোরআন রেখে অবমাননা করার প্রতিবাদের নামে উস্কানি মূলক বিক্ষোভ মিছিল বের করেন বারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী লায়ন মোঃ মহাবুবুর রহমান বাবুলের সমর্থনকারীরা। এসময় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের নির্দেশে তার সমর্থকারীরা মিছিলটি প্রতিহত করেন। এমন ঘটনার খবর পেয়ে থানা পুলিশ বিক্ষোভ মিছিল থেকে বাবুলের সমর্থনকারী এক জনকে গ্রেফতার করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, উস্কানিমূলক বিক্ষোভ মিছিল থেকে একজন কে গ্রেফতার করা হয়েছে। যারা উস্কানিমূলক কোন বক্তব্য বা মিছিল দিবে তাদের ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্যঃ কুমিল্লা শহরে নানুয়ারদীঘি এলাকার একটি পূজামণ্ডপের প্রতিমায় কোরআন রাখার খবর ছড়িয়ে পড়ার পর পুলিশ গিয়ে তা সরিয়ে নেয়। পরে কিছু ব্যক্তি পূজামণ্ডপের হামলা করে ভাংচুর করে। এ ঘটনায় সারাদেশে পূজামণ্ডপগুলোতে কঠোন নিরাপত্তা জোরদার করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort