শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeখবরসোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

সময় পোস্টঃ সোনারগাঁয়ে পূর্ব শত্রতার জের ধরে এক কলেজ ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলা সাদীপুর ইউনিয়নের ভারগাঁও নন্দিপুর এলাকায় গত ১৩ আগষ্ঠ একটি মৎস্য খামারের প্রায় ২০ লাখ টাকার মাছ লুট করার অভিযোগ তোলেন খামারের মালিক মোঃ আবু সাইদ। এ ব্যাপারে মৎস খামারী সাইদ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এরই জের ধরে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের মোঃ আবু ছাইদ সাথে কাজিপাড়া গ্রামের সফিকুল ভূইয়া ওরফে কেছার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার বিকেলে কাজিপাড়া বাজারে সদাই করতে গেলে সোনারগাঁ সরকারী কলেজের ছাত্র আল-মামুনকে একা পেয়ে সন্ত্রাসী সফিকুল ভূইয়া ওরফে কেছা, স্বপন, সুমন, আনোয়ার হোসেন আনু, মুকবুল হোসেন, আক্তার হোসেন, সেলিম ভূইয়ার নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীসহ ১০/১২ জনের একটি দল রামদা, ছেনা, ছুরি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ওপর হামলা চালায়। কলেজ পড়ুয়া আল মামুনকে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে সন্ত্রাসীরা। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। আহত কলেজ ছাত্রকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনা অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort