শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে গলাকাটা যুবকের লাশ উদ্ধার

সোনারগাঁয়ে গলাকাটা যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের দক্ষিণ সেনপাড়া এলাকায় সাকিল গাজী (২৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সাকিল গাজী মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে এবং কাচঁপুর দক্ষিণ সেনপাড়া এলাকায় আব্দুর রহমান মুন্সির বাড়ির ভাড়াটিয়া।

নিহত যুবকের স্ত্রী রাত্রী আক্তার জানান,তার স্বামী সাকিল গাজী গত ১৫দিন আগে ঢাকা জুরাইন এলাকার সিফাত ও সাব্বির নামের দু’জন বন্ধু নিয়ে কাচঁপুর সেনপাড়া এলাকায় ভাড়াবাসা নিয়ে বসবাস করতো। তারা তিনজনই প্রায় সময় মাদকদ্রব্য গ্রহণ করতো। তাই আমি আমার বাবার বাড়ী কুমিল্লায় বসবাস করেছি। দু’দিন যাবত তার সাথে কোন যোগাযোগ না করতে পেওে সোমবার দুপুরে কাচঁপুরের ভাড়া বাসায় এসে দেখি রুম তালা দেয়া। তাই প্রতিবেশীর সহযোগিতায় তালা খুলে স্বামীর গলাকাটা লাশ দেখতে পাই। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে নারায়ণগঞ্জ খ- সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমানসহ সিআইডি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমনা জানান, ধারনা করা হচ্ছে প্রায় দুই দিন আগে এ হত্যাকান্ডটি ঘটেছে। নিহত ব্যক্তির লাশ পচঁন ধরে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort