মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে ছুরিকাঘাতে যুবক খুন, বন্ধু ও প্রেমিকা আটক

সোনারগাঁয়ে ছুরিকাঘাতে যুবক খুন, বন্ধু ও প্রেমিকা আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্দা এলাকায় ছুরিকাঘাতে নবকুমার সাহা (২৮) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা পল্লী বিদ্যুতের অফিসের সামনে এশিয়ান হাইওয়ে সড়কে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।
নিহত নবকুমার সাহা নরসিংদীর হাজীপুর গ্রামের নারায়ণ চন্দ্র সাহার ছেলে। তিনি আড়াইহাজারের বান্টি বাজারে একটি কাপড়ের দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত যুবকের প্রেমিকা তাহমিনা ও বন্ধু রহমত উল্লাহকে আটক করেছে পুলিশ।
আটক তাহমিনা গাজীপুর জেলার কাপাসিয়া থানার খিরাষী গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। রহমত উল্লাহ নরসিংদী মাধবদী নওপাড়া গ্রামের দেওয়ান আলীর ছেলে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পেটে ছুরিকাঘাতে তিনি জখম হন।
নিহতের ছোট ভাই শুভ সাহা বলেন, ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন জানান, নবকুমার সাহার সঙ্গে তাহমিনা নামের এক মুসলিম মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু দুজন দুই ধর্মের হওয়ায় তাদের প্রেমের সম্পর্ক দুই পরিবারের লোকজন মেনে নেননি। এ নিয়ে তাদের দুই পরিবারের সঙ্গে মনমালিন্য চলছিল।
তিনি আরও জানান, রবিবার সন্ধ্যা ৭ টার দিকে মোটরসাইকেল যোগে কর্মস্থল থেকে মদনপুরে বন্ধু রহমত উল্লাহকে আনতে যাচ্ছিলেন নবকুমার সাহা। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে এশিয়ান হাইওয়ে সড়কের জামপুর ইউনিয়নের পাকুন্দা পল্লী বিদ্যুতের অফিসের সামনে আসলে তাকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় নবকুমার সাহাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।
ইকবাল হোসেন আরও বলেন, হত্যাকান্ডটি পরিকল্পিত। এ ঘটনার সঙ্গে তিনজন যুক্ত ছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নব কুমার সাহাকে হাসপাতালে নেওয়ার আগেই প্রেমিকা তাহমিনা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত নবকুমার সাহার প্রেমিকা তাহমিনা ও বন্ধু রহমত উল্লাহকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort