মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে জাতীর পিতা ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত এরফান হোসেন দীপের ফেস্টুন ছিঁড়ে ফেলেছে...

সোনারগাঁয়ে জাতীর পিতা ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত এরফান হোসেন দীপের ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মোবারক হোসেনের একমাত্র পুত্র এরফান হোসেন দীপের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত টাঙানো বিলবোর্ডে ব্যানার ও ফেস্টুন রাতের অন্ধকারে ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

গতকাল রাতে সোনারগাঁ চৌরাস্তায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বহুতল ভবনের উপরে বিলবোর্ডে টাঙানো ব্যানার ও ফেস্টুনটি ছিঁড়ে ফেলা হয়েছে। এছাড়াও সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় এমন ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, এরফান হোসেন দীপের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে ও নষ্ট করেছে। মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ ব্যানার খুলে সরিয়ে ফেলা হয়েছে অনেক জায়গায় থেকেও।

কোথাও কোথাও ব্যানার ও ফেস্টুন নানা অংশ ক্ষতিগ্রস্থ করেছে। এর মধ্যে সোনারগাঁও চৌরাস্তায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বড় বিলবোর্ডে শেষ অংশের ব্যানার ছিঁড়ে ফেলার প্রমাণও রয়েছে তার হাতে।

এবিষয়ে এরফান হোসেন দীপ বলেন, ঘটনাটি দুঃখজনক। একটি কুচক্রী মহলের ইন্ধনে আমার টাঙানো এ ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে। ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি ও আমার পিতা প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের ছবিযুক্ত ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

এখনো সেই জঘন্য মানসিকতার ব্যক্তিরা আমাদের সমাজে আছে ভাবতেই অবাক লাগে। কীভাবে এমন নোংরা কাজ করতে পারে তারা, যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা এমন ঘৃণ্য কাজ করতেই পারে না। আমি এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort