শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে দোকানের কর্মচারীদের হাতে গ্রাহক লাঞ্চিত

সোনারগাঁয়ে দোকানের কর্মচারীদের হাতে গ্রাহক লাঞ্চিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তায় নুরুল ইসলাম বেপারী (নুরা বেপারী) মার্কেটে অবস্থিত এলজি ও বাটারফ্লাই শো-রুমের কর্মচারীদের বিরুদ্ধে গ্রাহকদের মারধর ও লাঞ্চিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গ্রাহক সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

গত ২২শে মার্চ (মঙ্গলবার) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এলজি ও বাটারফ্লাইয়ের শোরুমে গ্রাহক হিমেল ডেন্টাল কেয়ারের কর্ণধার রাকিবুল ইসলাম তার কৃতপন্যের সার্ভিস দিতে কেনো বিলম্ব হচ্ছে জানতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল ও ভিডিও করার এক পর্যায়ে মারধর ও খুন করার হুমকি প্রদান করে শোরুমে কর্মরত কর্মচারীবৃন্দ। এ বিষয়ে ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্র থেকে জানা যায়, সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা নুরা বেপারী মার্কেটের ২য় তলায় সাবেক মদিনা টাওয়ার এর এলজি ও বাটারফ্লাই শো-রুম থেকে ২ টনের ২টি দেড় টনের ১টি এসি সহ একটি ৮ কেজি ওজনের ওয়াশিং ক্রয় করেন ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল। ইলেকট্রিক “মালামাল ক্রয় করার পূর্বে পূর্বশর্ত ছিল যে, তাদের কোম্পানী ১বৎসর সার্ভিস দিবে। কিন্তু উক্ত কোম্পানীর ক্রয়কৃত এসি সার্ভিস এর জন্য তাদের হট লাইন নাম্বার ১৬৫৭১ তে ফোন সহ স্থানীয় শো-রুম অফিসে ফোন করলে কোন সাড়া না পেয়ে গত ২২ মার্চ মঙ্গলবার বিকেলে অফিসে গিয়ে তাদের নাম্বারে ফোন করা সহ এসি সার্ভিসিং করার কথা বললে অফিসে থাকা ম্যানেজার মোঃ মেহেদী (৪৫), সহকারী ম্যানেজার শহিদুল্লাহ (৪০) সহ আরও অজ্ঞাতনামা ২/৩ জন পুরুষ মহিলা আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এই সময় ভুক্তভোগী মৌখিকভাবে প্রতিবাদ করলে বিবাদীরা তাকে ঠেলা ধাক্কা মেরে ফেলে দেয় এবং মারধর করতে থাকে, কর্মচারীরা তাকে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এই বিষয়ে সত্যতা যাচাইয়ে তার নিকট একটি ভিডিও সুস্পষ্ট প্রমাণ স্বরুপ পাওয়া যায়।

এ ব্যাপারে মোগরাপাড়া চৌরাস্তার এলজি শো রুমের মানেজার মেহেদী হাসান জানান, সার্ভিসের একটি বিষয় নিয়ে তার সাথে ভুল বুঝাবুঝি হয়েছে। সেটা মিমাংশার চেষ্টা করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort