মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeখবরসোনারগাঁয়ে নৌকার গণসংযোগ ও আলোচনা সভা

সোনারগাঁয়ে নৌকার গণসংযোগ ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: আসন্ন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচনে শম্ভুপুরা ইউনিয়নে নৌকার গণসংযোগ ও আলোচনা সভা করেন আ.লীগের প্রার্থী নাসির উদ্দিন। আজ মঙ্গলবার উপজেলার শম্ভুপুরা ইউপির ১নং ওয়ার্ডের দুর্গাপ্রসাদ ও কাজিরগাঁও এলাকায় সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথকভাবে দুটি স্থানে গণসংযোগ ও আলোচনা সভা করেন নৌকার প্রার্থী নাসির উদ্দিন।


এসময় নৌকার সমর্থনে দুটি গ্রামের কয়েকশত কর্মি-সমর্থক উপস্থিত ছিলেন। দুর্গাপ্রসাদ এলাকায় আব্দুল কাদির জয়ের সভাপতিত্বে সভায় প্রথমে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কর্মি সমর্থকরা নৌকার পক্ষে ভোট চেয়ে তাদের বক্তব্য উপস্থাপন করেন।

সভায় শম্ভুপুরা ইউনিয়নের আ.লীগের চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন বলেন, আমি জয়ী হলে এ ইউনিয়নকে একটি আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবো। আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন এ আশা করি।


এসময় উপস্থিত ছিলেন, জজ মিয়া, জয়নাল বেপারী, জাকির হোসেন, নোয়াব হোসেন প্রধান, ডা. মোস্তফা, নাছির উদ্দিন, মো. রুবেল, মিরাজ হোসেন, রিপন মিয়া, রবিউল হোসেন, মুকুল হোসেন, দুলাল মিয়া, শরীফ হোসেন, সোহাগ মিয়া, জিকু রহমান, আক্তার হোসেন, আলী হোসেন ও শহিদুল্লাহ প্রমুখ।


অপরদিকে কাজিরগাঁও এলাকায় আফতাব উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে সভায় প্রথমে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে আওয়ামী লীগ নেতা গাজী আশ্রাফুল ইসলামের সঞ্চালনায় সভায় স্থানীয় কর্মি সমর্থকরা ১নং ওয়ার্ডের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তাদের বক্তব্য উপস্থাপন করেন।


এসময় উপস্থিত ছিলেন, আব্দুল কাদির জয়, গাজী নূরুল হক, আমিরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুল আউয়াল, আব্দুল কুদ্দুস, আব্দুল ওহাব, মজিবুর রহমান, আব্দুল বারেক, আব্দুর রাজ্জাক, গাজী শাহীন, শাহজালাল, শাহীন কামাল, ইসমাইল, তরিকুল ইসলাম, মির্জা আলামিন, ফজলুল হক, মাঈনউদ্দিন, সাহাবুদ্দিন, মো. নাছির উদ্দিন, মোবারক হোসেন, লিটন, সাহাবুদ্দিন ভান্ডারী, শাওন ও মুন্না প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort