শনিবার, মে ২১, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে বিএনপি’র অফিসিয়াল প্যাডে খালেদা জিয়া অমর হোক লেখাটি ভাইরাল

সোনারগাঁয়ে বিএনপি’র অফিসিয়াল প্যাডে খালেদা জিয়া অমর হোক লেখাটি ভাইরাল

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিএনপির আহ্বায়ক কমিটির অফিসিয়াল প্যাডে শুক্রবার ১০টি ইউনিয়নের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি। এ অফিসিয়াল প্যাডের উপরে লেখা শহীদ জিয়া অমর হোক, মাঝের অংশে লেখা “খালেদা জিয়া অমর হোক” এবং ডান পাশে লেখা তারেক জিয়া জিন্দাবাদ। জীবিত মানুষকে মৃত বানিয়ে খালেদা জিয়া অমর হোক এমন লেখা সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হলে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া। এদিকে শনিবার রাত ১০ টায় উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান দাবী করেন এটি ষড়যন্ত্র আমাদের বিরুদ্ধে একটি পক্ষ অপপ্রচারের জন্য নকল কপি তৈরি করে ফেসবুকে পোস্ট করেছে।

জানা যায়, উপজেলা বিএনপি আহ্বায়ক কমিটির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন। জেলা ও কেন্দ্রীয় বিএনপির নেতাকর্মীদের নির্দেশে উপজেলা আহ্বায়ক ও সদস্য সচিবের স্বাক্ষরিত অফিসিয়াল প্যাডে শুক্রবার রাতে সকল ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জীবিত রেখেই সে অফিসিয়াল প্যাডের মাঝের অংশে লেখা “খালেদা জিয়া অমর হোক” এমন লেখা সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হয়ে যায়। এতে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়ছে বিরূপ প্রতিক্রিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি নিয়ে আলোচনা ও সমালোচনা চলছে।

এদিকে সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বাবু তার ফেসবুক ওয়ালে লিখেছেন“ আমাদের সোনারগাঁ থানা বিএনপির শিক্ষিত আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন সাহেবের কান্ডজ্ঞানহীন কর্মকার্ড দেখে আমি মাসুদ রানা বাবু সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হতবাক, ব্যথিত। যেখানে হাজার হাজার কোটি মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করছেন সেখানে তাদের ঘোষণাকৃত প্যাডে দেশনেত্রীকে অমর ঘোষণা করেছে আমি এই ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা জানাই।

সোনারগাঁ উপজেলা বিএনপি আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান শনিবার রাত ১০ টায় জনকণ্ঠকে বলেন, ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে শতাধীক নেতাকর্মীদের উপস্থিতিতে সেখানে কেউ ভূল খুঁজে পায়নি এবং উপজেলা বিএনপির ফেজবুক পেইজে শনিবার দুপুর ১২ টায় ১০টি ইউনিয়নের কমিটি অফিসিয়ার প্যাডে দেওয়া আছে দেখেন ভূল হয়েছে কিনা। নকল কপি তৈরি করে একটি পক্ষ উপজেলা আহ্বায়ক কমিটির বিরুদ্ধে অপপ্রচার করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort